ফরেক্সঃ Canadian dollar 4 সপ্তাহের মধ্যে সর্বোচ্চ অবস্থানে

0
112

Forex Bangla News- Canadian dollar, গত 4 সপ্তাহের মধ্যে সর্বোচ্চ অবস্থানে রয়েছে। Oil প্রাইসের ঊর্ধ্বমুখী প্রভাব এবং শক্তিশালী domestic data প্রকাশের কারণে মঙ্গলবার New York Trade সেশনে Canadian dollar তার শক্তিশালী অবস্থান ধরে রেখেছে।

USD/CAD আজকে প্রায় 0.3% নেমে 1.3455 (17:20 GMT+6) স্পর্শ করেছিল যেটা গত April 24 এর মধ্যে সর্বনিম্ন।

Oil প্রাইসের এর উরধগতি সবসময়ই Canadian dollar এর শক্তির কারন হয়ে থাকে যেখানে এই সপ্তাহের শেষের দিকে প্রধান প্রধান তেল উৎপাদনকারী দেশের তেলের উৎপাদন কমানোর সম্ভাবনা রয়েছে।

এছাড়াও, Canadian wholesale trade March মাসে 0.9% বৃদ্ধি পায় যেটা এ পর্যন্ত এর সর্বোচ্চ রেকর্ড ছিল। এই তথ্য CAD কে আরও বেহসি শক্তিশালী করতে সহায়তা করে। Canada  পরিসংখ্যান ব্যুরো এর তথ্যের মতে, building materials এবং supplies এর চাহিদা বৃদ্ধির কারণে wholesale trade এর ফলাফল এত বেশী এসেছে।


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানাতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো টিউটোরিয়াল দেখার জন্য অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। এছাড়াও, যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

কপি করুন আমাদের এক্সপার্টদের ট্রেড। জানুন বিস্তারিত

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here