91 COMMENTS

  1. বাংলাদেশে স্কিল একাউন্ট ভেরিফাইড করে, এরপর বিশ্বের যে কোনো দেশে গেলে, গিয়ে একাউন্টটি ব্যবহার করা যাবে। দয়া করে জানাবেন?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। আপনার একাউন্ট সম্পূর্ণরূপে ভেরিফাই করার পর যেকোনো দেশে এটিকে ব্যবহার করতে পারবেন। তবে মনে রাখবেন, স্ক্রিল এর সিকিউরিটি সিস্টেম নিয়মিত ব্যবহারকারীর ইন্টারনেট আইপি ট্র্যাক করতে থাকে। যার অর্থ হচ্ছে, প্রতিটি দেশের এর জন্য কিছু নির্দিষ্ট আইপি রেঞ্জ রয়েছে। যদি আপনার একাউন্ট অন্য দেশের আইপি থেকে লগইন করার চেষ্টা করা হয় তাহলে সেটিকে তাৎক্ষণিকভাবে ব্লক হয়ে যাবে। এরজন্য, যেই দেশে যেতে চান, স্ক্রিল এর সাপোর্ট টীমকে ইমেইল এর মাধ্যমে জানিয়ে যাবেন। তাহলে আর এই সমস্যা হবেনা। লিংক – https://fxbd.co/skrill

      • কি লিখে মেইল করব স্কিল সাপোর্ট টিম কে।? দয়া করে একটু লিখে দিবেন, আমি কপি করে মেইল এ দিয়ে দিবো।

        • কমেন্ট এর জন্য ধন্যবাদ। অনুগ্রহ করে আপনার বিস্তারিত তথ্য লিখে আমাদের সাপোর্ট টীম এর কাছে সরাসরি একটি ইমেইল করুন। সেখানে, আপনি যেই দেশে যাবেন সেটির নাম, কতদিন থাকবেন? কি কারনে সেখানে স্ক্রিল এর একাউন্ট ব্যবহার করবেন? ইত্যাদি প্রশ্নের উত্তর লিখুন এবং ইমেইল করুন info@fxbangladesh.com

  2. আমার এক কাকার পাসপোর্টে শুধু ১টি নাম আছে। আমি তাহলে ফাস্ট নেম আর লাস্ট নেম এ কি দিবো। নাম mosharrof
    এখন কি করনীয়, স্কিল একাউন্টের ফিল আপ করবো কিভাবে।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। শধুমাত্র ১টি অংশের নাম থাকলে সেটি ব্যবহার করে একাউন্ট ভেরিফাই করতে সমস্যা হতে পারে। যদি নামের প্রথমে “MD” থাকে তাহলে সেটির প্রথম অংশ হিসাবে ব্যবহার করতে পারেন। অন্যথায় স্ক্রিল একাউন্ট রেজিস্ট্রেশন করার নামের প্রথম অংশে “Mr” লিখে দিন এবং পরের অংশে “Mosharrof” লিখুন। লিংক – https://fxbd.co/skrill

    • ইউভুক্ত দেশগুলোর বাইরের কোনও দেশে ২০১৮ সালের পর থেকে স্ক্রিল এর মাস্টার কার্ড পাওয়া এবং ব্যবহার করার কোনও সুযোগ নেই। সুতরাং, আপনি চাইলে সেটি গ্রহন করতে পারবেন না। বিস্তারিত – https://fxbd.co/skrill

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      দুঃখিত, বেট কিংবা এই সংক্রান্ত কোনও তথ্যের উত্তর প্রদান করতে পারছি না। আমরা শুধুমাত্র ট্রেডিং নিয়ে কাজ করি।

  3. আমি আমার স্ক্রিল একাউন্ট এড্রেস ভেরিফিকেশন করতে পারছিনা।
    আমি অনেক বার কারেন্ট বিলের কপি সাবমিট করেছি কিন্তু রিজেক্ট দেখায়। আমি কি স্ক্রিল এ ভেরিফিকেশন ছাড়াই যেন লেনদেন করতে পারবো কিন্তু আমার জাতীয় পরিচয় পত্র ভেরিফিকেশন করতে পেরেছে।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      অনুগ্রহ করে খেয়াল করবেন, আপনার স্ক্রিল একাউন্ট এর নাম এবং সাবমিটকৃত বিদ্যুৎ বিল এর কপির নাম একই ব্যাক্তির হতে হবে এবং বিলটি ইংরেজি ভাষার হতে হবে। যদি সবকিছু ঠিক থাকে, তাহলে দেখে নিন বিল এর মেয়াদ ৯০ দিনের মধ্যে রয়েছে কিনা। যদি এটিও ঠিক থাকে তাহলে চেক করে দেখুন, যেই ছবিটি তুলে সাবমিট করছেন সেটি অস্পষ্ট কিংবা ঘোলা যাতে না হয়। অন্যথায়, ভেরিফিকেশন এর জন্য এটি গ্রহণযোগ্য হবে না। এছারাও, খেয়াল রাখবেন, একাউন্ট রেজিস্টার করার সময় যেই ঠিকানা দিয়েছেন, বিল এর ঠিকানা একই রকমের কিনা।

      সবচেয়ে দ্রুত ভেরিফিকেশন হয়, ব্যাংক স্টেটমেন্ট সাবমিট করলে যেটিতে আপনার নাম এবং ঠিকানা রয়েছে।

  4. আসসালামুআলাইকু, স্যার স্ক্রিলে আমার একাউন্ট নাম্বারটি কোথায় পাবো? নাকি এখানে জি মেইলটি একাউন্ট নাম্বার হিসেবে কাজ করে?দয়াকরে জানাবেন।

    • আপনার স্ক্রিল একাউন্টে লগইন করে উপরের ডান পাশে একটি অপশন দেখতে পাবেন যেখানে ক্লিক করলে আপনার একাউন্ট এর নাম এবং নিচে একটি একাউন্ট নাম্বার দেখাবে। এটিই আপনার স্ক্রিল এর একাউন্ট নাম্বার। তবে আপনি শুধুমাত্র স্ক্রিল এর ইমেইল আইডি ব্যবহার করেও লেনদেন এর সবকাজ করতে পারবেন। একাউণ্ট নাম্বার এর প্রয়োজন হয় না।

  5. আসসালামুআলাইকু, স্যার স্ক্রিলের টাকা কি USD ডলারে হিসাব হয়?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আপনি স্ক্রিল একাউন্ট রেজিস্টার করার সময় যেই কারেন্সি সেট করেছেন সেটিই থাকবে। যদি USD করে থাকেন তাহলে আপনার একাউন্ট এর কারেন্সি হবে আমেরিকান ডলার।

  6. আসসালামু আলাইকুম। আচ্ছা,বিকাশ থেকে কি স্ক্রিলে টাকা ট্রান্সফার করা যায়? যদি ট্রান্সফার করা যায় সেটা কিভাবে,আর যদি ট্রান্সফার করা না যায় তাহলে কিভাবে স্ক্রিলে টাকা এড করবো?জানালে উপকৃত হতাম।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। বিকাশ কিংবা অন্য কোনও মোবাইল পেমেন্ট সেবা এর মাধ্যমে বাংলাদেশ থেকে ফান্ড ডিপোজিট করা সম্ভব নয়। আপনার যদি ক্রেডিট কার্ড থেকে থাকে তাহলে সেটি ব্যবহার করে স্ক্রিল একাউন্টে ফান্ড ডিপোজিট করে নিতে পারবেন। নতুবা, গুগল কিংবা ফেইসবুক এর বিভিন্ন পেইজ আছে যারা নিয়মিত স্ক্রিল এর ফান্ড কেনা-বেচা করে থাকেন। তাদের সাথে যোগাযোগ করুন। তারা সহায়তা করতে পারবে বলে আশা করি। তবে এসব লেনদেন করার ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দিচ্ছি।

    • ami akti skrill account khulchi… Amr iccha moton akta nam diye….oi account a dollar anchi….akhon account verify chaitece….ami jei nam diya khulchi oi nam er kono id card nai….akhon ki ami amr namer id card diya verified korte parbo….na parle ki korte hobe pls amk bolen….big amount er dollar anchi ei account a

      • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
        স্ক্রিল একাউন্ট এর, নাম আপনার ন্যাশনাল আইডি কার্ড এর প্রদত্ত নাম এর সাথে মিল থাকতে হবে। নতুবা আপনি পরবর্তীতে ঝামেলায় পড়তে পারেন। যেহেতু আপনি ভুল নাম সাবমিট করেছেন এখন একাউন্ট ভেরিফাই করার জন্য আইডি কার্ড সাবমিট করুন দেখুন আপনার একাউন্ট ভেরিফাই করে দেয়কিনা। যদি স্ক্রিল সাপোর্ট একাউন্ট ভেরিফাই করে না দেয় তাহলে আপনি বড় আকারের সমস্যায় পড়তে পারেন। এখানে আসলে কিছু করার নেই। সুতরাং, নিয়ম মেনে এখন তথ্যগুলো ভেরিফাই করার জন্য সাবমিট করুন। দেখুন কি হয়।

  7. অামার ব্যাংক একাউন্ট নাই। অামি কি স্ক্রীল হতে অামার বাবার ব্যাংক একাউন্ট এ টাকা ট্রান্সপার করতে পারব।অার এড্রেস ভেরিফাই করার জন্য কি নিজের নামে ব্যাংক একাউন্ট থাকতে হবে

    • যার নামে স্ক্রিল একাউন্ট খোলা হবে তার নামেই ব্যাংক একাউন্ট থাকতে হবে। এটি বাধ্যতামূলক। আপনি চাইলে একই নামের একাধিক ব্যাংক একাউন্ট থাকতে হবে। যেহেতু আপনার ব্যাংক একাউন্ট নেই সেক্ষেত্রে আপনার বাবার নামে স্ক্রিল একাউন্ট খুলে নিন। অন্যথায়, আপনি নিজে ব্যবহার করতে চাইলে নিজ নামে একটি ব্যাংক একাউন্ট খুলে নিন। বিস্তারিত – https://fxbd.co/skrill

  8. এটা কি সত্যি যে,বর্তমানে সারাবিশ্বে স্ক্রীল এর নতুন এ্যাকাউন্টে ডিপোজিট বন্ধ?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      এখন পর্যন্ত এই সম্পর্কিত কন অভিযোগ কিংবা নোটিশ স্ক্রিল কর্তৃপক্ষ এর নিকট থেকে পাওয়া যায়নি এবং অন্য কেউও এই বিষয়ে কোনও অভিযোগ প্রদান করেননি। সুতরাং, সঠিক উত্তর প্রদান করা সম্ভব হচ্ছে না। তবে এমনটি হওয়ার কথা নয়। কেননা, আপনি নতুন একাউন্ট খুলে সেটিকে ভেরিফাই করে নিন এবং তাহলেই কোনও সমস্যা ছাড়াই লেনদেন করতে পারবেন। কিংবা স্ক্রিল এর সাপোর্ট টীম এর সাথে কথা বলে দেখুন। লিংক – https://fxbd.co/skrill

  9. গতকাল আমার ID ভেরিফাই Successful হয়েছে কিন্তু Address document Rejected হয়েছে। আমি টিন সার্টিফিকেট দিয়ে করেছিলাম কিন্তু হয় নাই। আজকে ব্যাংক স্টেটমেন্ট দিয়ে শেষ চেস্টা করবো। এক্ষেত্রে যদি কিছু পরামর্শ দিতেন উপকৃত হতাম।
    * ব্যাংক স্টেটমেন্ট পিডিএফ করব না ছবি তুলে আপলোড করব।
    * ছবি তুললে কারো ডিজিটাল ক্যামেরা দিয়ে তোলা যাবে কিনা?
    * সোনালী ব্যাংক হলে হবে কি?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আমাদের দেশ এর টিন সার্টিফিকেট দিয়ে অনেকসময়ই এটি হয়না। তবে আশা করছি ব্যাংক স্টেটমেন্ট দিয়ে ভেরিফাই হয়ে যাবে। নির্দেশনার মধ্যে, স্টেটমেন্ট এর প্রিন্ট রঙিন হতে হবে এবং সেটিতে ব্যাংক এর সীল এবং কর্মকর্তার স্বাক্ষর থাকতে হবে। স্টেটমেন্টে আপনার নাম, ঠিকানা স্পষ্টভাবে প্রদর্শিত থাকতে হবে। এবং সেটিকে ফোন থেকে ছবি তুলে তারপর আপলোড করাটাই নিরাপদ। এর জন্য পরামর্শ দিছি স্ক্রিল এর এপ্স ডাউনলোড করে নিন এবং সেখানে লগইন করে তারপর ভেরিফাইটি করে ফেলুন। প্রক্রিয়াটী সহজে শেষ করতে পারবেন আশা করি। এপ্স লিংক – https://fxbd.co/skrillApp

  10. ব্যাংক স্টেটমেন্ট কি করে পাবো?
    ব্যাংক স্টেটমেন্ট বলতে কি বোঝানো হচ্ছে?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আপনার যদি কোনও ব্যাংক একাউন্ট থাকে তাহলে সেই একাউন্ট এর লেনদেন এর একটি সার্টিফিকেট। ব্যাংক এর কাছে যেয়ে বলুন তাহলে এই স্টেটমেন্ট প্রিন্ট করে দিয়ে দিবেন আপনাকে। লেনদেন থাকলেও চলবে না থাকলেও কোনও সমস্যা নেই।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      Skrill বাংলাদেশে আর কার্ড প্রদান করে না। একাউন্ট রেজিস্টার করার জন্য এই লিংক ক্লিক করুন – https://fxbd.co/skrill

  11. ভাই, আমি কারেন্ট বিল দিয়ে ভেরিফাই করতে চাই। এক্ষেত্রে কারেন্ট বিল কি আমার নামে থাকতে হবে?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      একাউন্ট ভেরিফাই করার জন্য যেই ডকুমেন্টস ই সাবমিট করতে চান, সেটি অবশ্যই আপনার নামে হতে হবে। এর জন্য সহজ হচ্ছে ব্যাংক স্টেটমেন্ট আপলোড করে দেয়া। এটিই সহজ মাধ্যম। আপনার লেনদেন এর কোনও প্রয়োজন নেই। শুধু স্টেটমেন্ট হলেই হবে।

  12. আমি Skrill account খুলেছি skrill app দিয়ে। আমি শুধু skrill to skrill send করবো। উইথড্র অপশন ব্যবহার করবো না।
    * Verify ছাড়া চালাতে পারবো কিনা?
    * নিম্নপক্ষে মাসে কত ডলার লেনদেন করতে পারবো (skrill to skrill send)
    উপরোক্ত বিষয়গুলো জানালে উপকৃত হবো।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। স্ক্রিল এর একাউণ্ট ভেরিফিকেশন বাধ্যতামূলক নয়। তবে কোম্পানি যেকোনো সময় ডকুমেন্টস আপনার কাছে চাইতে পারে। ভেরিফাই করা ছাড়া ১৭৭ ডলার পর্যন্ত প্রতি মাসে লেনদেন করা যায়। আর ভেরিফাই করা একাউন্টে কোনও লিমিট নেই।

  13. ধন্যবাদ। আপনার মাধ্যমে জানতে পারলাম স্ক্রিল একাউন্টে 2018 সাল থেকে ভার্চুয়াল মাস্টার কার্ড বন্ধ করে দিয়েছে। আমি জানতে চাচ্ছি যে, অনলাইনে ফেইসবুক বুস্ট বা অন্যান্য পেমেন্টের জন্য আমার একটা ভার্চুয়াল মাস্টার কার্ড দরকার। সেজন্য নেটেলার একাউন্ট খুলে কি করা যাবে? আর না গেলে অন্য কি উপায় আছে?
    অগ্রিম ধন্যবাদ জানাচ্ছি ও আপনার দীর্ঘায়ু কামনা করছি।
    মোঃ আজিজুল ইসলাম

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      নেটেলার এবং স্ক্রিল একই প্রতিষ্ঠানের দুইটি আলাদা সার্ভিস। ২০১৮ সাল থেকে নেটেলার এবং স্ক্রিল কিছু নির্দিষ্ট দেশ ব্যাতিত সকল দেশে তাদের এই কার্ড সেবা বন্ধ করে দিয়েছে। অনলাইন পেমেন্ট এর জন্য আমাদের দেশের অনেক লোকাল ব্যাংক এখন ইন্টারন্যাশনাল প্রি-পেইড কার্ড এর সেবা প্রদান করছে। অনুগ্রহ করে আপনার ব্যাংক এর সাথে কথা বলুন।

  14. আস্সালামু আলােইকুম, ভাইয়া
    আমার স্ক্রিল একাউন্ট টোটালি ভেরিফাই এবং একাউন্টে 10৳ আছে। আমি এই একাউন্টে ভার্চুয়াল মাস্টার কার্ড খুলতে চাচ্ছি কিন্তু আমার একাউন্টে ‍স্ক্রিল কার্ড বা এড কার্ড নামে কোন অপশন আসেনি। এখন আমি কি করতে পারি?
    দয়াকরে ইমেইলে জানালে উপকৃত হবো। অগ্রিম ধন্যবাদ।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      ২০১৮ সালের পর থেকে স্ক্রিল এবং নেটেলার বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে তাদের সকল ধরনের মাস্টার কার্ড, ভার্চুয়াল কার্ড এর ব্যবহার বাতিল করেছে। যার কারনে, আপনি চাইলেও এখন আর এই কার্ড এর অর্ডার কিংবা ব্যবহার করতে পারবেন না।

  15. ধন্যবাদ ভাইয়া। আপনার পোস্টটা পড়ে অনেক কিছু জানলাম। মনে করেন,
    Skrill Account খুললাম, ডিপোজিট করলাম, Verifyও করলাম। এখন আমি ডিপোজিট করা ডলার অন্য কোথায়ও ব্যবহার করবো। সেক্ষেত্রে কোন চার্জ কাটবে কি?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      স্ক্রিল থেকে স্ক্রিল ট্র্যান্সফার ফি হচ্ছে ১.৪৫% ; স্ক্রিল থেকে নেটেলার ২.৫% । যেসকল সাইটে স্ক্রিল সাপোর্ট করে সেগুলো এটি ব্যবহার করে পেমেন্ট করতে পারবেন।

      • ভাইয়া, আমি জানতে চাচ্ছিলাম প্রথম লেনদেনের ক্ষেত্রে ৩০ ডলার চার্জ কাটবে কিনা ?

        • রিপ্লাই এর জন্য ধন্যবাদ।
          স্ক্রিল থেকে স্ক্রিল ট্র্যান্সফার ফি হচ্ছে ১.৪৫% ; স্ক্রিল থেকে নেটেলার ২.৫% । অর্থাৎ, ৩০ ডলার চার্জ হবার জন্য আপনাকে ২২০০ ডলার মতন ফান্ড ট্র্যান্সফার করতে হবে। প্রথম কিংবা শেষ বলে স্ক্রিল কোনও ফি নেই। যা লেনদেন করবেন তার উপর ভিত্তি করে চার্জ করা হবে।

  16. আমার ১টা প্রশ্ন ছিল সেটা,আমি ১টা স্কিল একাউন্ট খুলেছি, সেখানে কোন Nid কার্ড বা আরো যাবতিয় যা আছে ১টা ও দেইনি। আমি কি ঐ স্কিল একাউন্টে ১০০$ নিতে পারবো।আর হ্যা একাউন্ট ভেরিফাই ছাড়া কাউকে সর্বচ্চ কত ডলার আর এক জনকে পাঠাতে পাবো,আমাকে জানাবেন আর আমি কি ঐ ১০০$ ভাগ করে যেমন ২০$ ২০$ করে ৫জনকে সেল দিতে পারবো?
    আপনার উওরের অপেহ্মায়।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      ভারিফাই করা ছাড়াও আপনি ফান্ড লেনদেন করতে পারবেন তবে স্ক্রিল যেকোনো সময় আপনার কাছে ডকুমেন্ট চাইতে পারে। ভেরিফাই ছাড়া একাউন্টে সর্বাধিক ১৭৫ ডলার পর্যন্ত লেনদেন করা যায় তবে এটি এক এক একাউণ্ট এর জন্য এক এক রকমের। আবারও বলছি, আপনি ফান্ড ডিপোজিট করার পর, যেকোনো সময় স্ক্রিল ভেরিফাই করার জন্য ডকুমেন্ট আপনার কাছে চাইতে পারে। যদি চায়, তাহলে ডকুমেন্ট সাবমিট না করা পর্যন্ত ফান্ড লেনদেন করতে পারবেন না।

  17. ভেরীফাই করা নেটেলার বা স্কীল একাউন্ট দিয়ে বাংলাদেশে কোন ব্যাংকে কি লেনদেন করা যায়?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আপনার ভেরিফাই করা একাউন্ট থেকে বাংলাদেশ এর ব্যাংকগুলোতে ফান্ড ট্র্যান্সফার করে নিতে পারবেন। এর জন্য অনুগ্রহ করে নেটেলার কিংবা স্ক্রিল একাউন্টে লগিন করার পর, সেখান থেকে ব্যাংক এর একটি লিস্ট প্রদান করা আছে সেখান থেকে আপনার ব্যাংক নির্বাচন করে প্রয়োজনীয় তথ্যাদি প্রদান করবেন এবং সেই সাথে ওই ব্যাংক এর একটি স্টেটমেন্ট প্রদন করবেন। তাহলেই হবে। লিংক – https://www.fxbangladesh.com/forums/topic/how-to-withdraw-neteller-fund/

  18. আমার স্কিল একাউন্ট টা পারমানেন্টলী ক্লোজ করে দিসে। এখন আমি কিভাবে আমার একাউন্ট টি ফিরে পেতে পারি।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      যদি স্থায়ীভাবে একাউন্ট ব্লক করা হয়ে থাকে তাহলে আর সেটিকে ব্যবহার কিংবা পুনরুদ্ধার করা সম্ভব নয়। তবে আপনি চাইলে নেটেলার একাউন্ট রেজিস্টার করে নিতে পারেন। লিংক – https://fxbd.co/2CGh4Ge

  19. Skrill অ্যাকাউন্ট খোলার পরে আমি কিভাবে ডলার ওই অ্যাকাউন্টে সংগ্রহ করবো জানাবেন প্লিজ!!!

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      গুগল কিংবা ফেইসবুক এর বিভিন্ন গ্রুপ রয়েছে যারা নিয়মিত এই ফান্ড এক্সচেঞ্জ করে থাকেন। অনুগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করে দেখতে পারেন তবে পরামর্শ থাকবে, লেনদেন সরাসরি করার এবং অতিরিক্ত সতর্কতা অবলম্বনের।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      $127 করে প্রতিমাসে লেনদেন করা যায় এবং ভেরিফাই ছাড়া একাউন্টে সর্বমোট $500 পর্যন্ত লিমিট থাকে তবে স্ক্রিল প্রতিষ্ঠান চাইলে যেকোনো সময় আপনার কাছ থেকে ভেরিফাই করার ডোকুমেন্টস চাইতে পারে। আরও বিস্তারিত তথ্য জানার জন্য অনুগ্রহ করে স্ক্রিল এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

    • স্ক্রিল এর ওয়েবসাইট সম্পূর্ণভাবে ব্যভার করা যাচ্ছে। এতে কোনও সমস্যা নেই। অনুগ্রহ করে আপনি কোনও ইন্টারনেট আইপি ব্যবহার করে তারপর চেষ্টা করে দেখুন। সবচেয়ে আদর্শ হচ্ছে, মোবাইল ইন্টারনেট এর ব্যবহার।

      ধন্যবাদ।

  20. স্ক্রিলে ঢুকতে পারছি না general service error দেখায়

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      বিগত বেশকিছুদিন ধরেই বাংলাদেশ থেকে নেটেলার এবং স্ক্রিল একাউন্ট ব্যবহারে বেশকিছু ধরনের সমস্যা লক্ষ্য করা যাচ্ছে। আমরা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই স্ক্রিল এবং নেটেলার প্রতিষ্ঠান এর সাথে কথা বলেছি। এই সংক্রান্ত আপডেট জানার জন্য অনুগ্রহ করে এই লিংক থেকে দেখে নিন। – https://www.fxbangladesh.com/forums/topic/neteller-problem-update/

  21. Ami skrill account kulce and Amr kacey NID, Utility bill Acey Skrill verify kory dite parben? Email and Password debo, Amr Skrillly USD 0.18 Dolar ace

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      এই বিষয়টি নিয়ে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের ফোরামের নেটেলার অংশে দেখুন। একাউন্ট ভেরিফাই আপনাকেই করে নিতে হবে। বিস্তারিত – https://fxbd.co/2zDiBLw

  22. আপনাদের ফোন নাম্বার টা দেন। আমার স্ক্রিল এ সকল লেন্দেন বন্ধ করে দিছে।your account has been restricted দেখাই।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      বিস্তারিত তথ্য আপনাকে ইমেইল করে দেয়া হয়েছে।

  23. আমার স্ক্রিল আইডিটা রিসট্রিক করে দিছে। সকল লেনদেন বন্ধ করে দিছে। এখন আমি আপনাদের সাহাযা চাচ্ছি।

    • আন্তরিকভাবে দুঃখিত আপনার সমস্যা এর জন্য।
      ঠিক কি কারণে আপনার স্ক্রিল একাউন্ট ব্লক করা হয়েছে অনুগ্রহ করে সে সম্পর্কে বুঝিয়ে বলবেন। কিংবা বিস্তারিত তথ্য আমাদের ইমেইল করে জানান। info@fxbangladesh.com

  24. আমার একটা ফোন থেকে একটা স্ক্রিল একাউন্ট খুলেছিলাম। কিন্তু সেটা ভেরিফিকেশন রিজেক্ট হউয়ার কারনে ব্লক হয়েছিলো।
    এখন এই একই ফোন থেকে অন্য নাম এবং ভিন্ন ইমেইল খুলে একটা স্ক্রিল একাউন্ট খুললে কি সেটা ভেরিফিকেশন হবে? এভাবে আলাদা একাউন্ট করা কি সম্ভব?
    দয়া করে আমার ইমেইলে রিপ্লাই দিলে খুশি হব।

    • প্রশ্নের জন্য ধন্যবাদ,
      স্ক্রিল এর নীতিমালা অনুযায়ী একজন ব্যবহারকারী শুধুমাত্র একটি একাউন্ট ব্যবহার করার সুযোগ পাবেন। এখানে ডিভাইস মুখ্য বিষয় নয়। আপনি যেই ইন্টারনেট (আই পি) ব্যবহার করে পূর্বের একাউন্ট খুলেছেন এখনও যদি একই আইপি ব্যবহার করে নতুন একাউন্ট খুলেন তাহলে দুইটি একাউন্টই ব্লক হয়ে যেতে পারে।

      পরামর্শঃ একাধিক স্ক্রিল একাউন্ট ব্যবহার কররার কোনও সুযোগ নেই। যদি স্ক্রিল এর সিকিউরিটি সিস্টেম কোনও কারণে আপনার আইপি কিংবা অন্য কোনওভাবে বুঝতে পারে একাধিক একাউন্ট ব্যবহার করছেন তাহলে সবগুলো একাউন্ট একসাথে ব্লক করা দেয়া হবে।

      • সেক্ষেত্রে কি অন্য কোনো ip থেকে খোলা ভেরিফাইড একাউন্ট আমি আমার ডিভাইসে ব্যবহার করলে সেটা কি ব্লক হউয়ার সম্ভাবনা আছে? আর থাকলে আমার স্ক্রিল/নেটেলার ব্যবহার করার অন্য কোনো উপায় আছে কি?

        • অনুগ্রহ করে আপনি যেই ইন্টারনেট ব্যবহার করতেন সেটি ব্যবহার না করেলেই আশা করি কোনওরূপ সমস্যা হবে না। আমাদের পরামর্শ হচ্ছে, নেটেলার কিংবা স্ক্রিল একাউন্ট নিজের নামেই ব্যবহার করা সবচেয়ে নিরাপদ। ভিন্ন কোনও ব্যাক্তির আইডি ব্যবহারে পরে আপনিই বিপদে পড়তে পারেন।

  25. আমি ০৩/১৪/২০১৯ আজ কে অ্যাকাউন্ট খুললাম, এখান থেকে কি কার্ড পাওয়া যায়? সেটার প্রসেস টা কি? আমি এই অ্যাকাউন্ট টা ব্যাবহার করব ফ্রীপিক অ্যাকাউন্ট এর ক্ষেত্রে, অই খানে পেমেন্ট অপশন এ স্ক্রিল্ এর নাম ছিল। এখন আমার প্রশ্ন হল আমি কি freepik.com থেকে উপার্জিত ডলার স্ক্রিল্ এর মাধ্যমে আনতে পারব।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      স্ক্রিল একাউন্ট এর জন্য কার্ড পেতে হলে আপনার একাউন্টকে ভিআইপি করে নিতে হবে৷ এর জন্য আপনাকে তিন মাসের মধ্যে কমপক্ষে ‌‌‌$6000 ট্রাঞ্জেকশন করতে হবে৷ এই সম্পর্কিত বিস্তারিত তথ্য স্ক্রিল এর ওয়েবসাইটে পাবেন৷ যেহেতু আপনার সাইট এর থেকে স্ক্রিল এর মাধ্যমে ফান্ড উত্তলোন করার ব্যবস্থা রয়েছে সেক্ষেত্রে আশা করছি আপনি চাইলে ফান্ড উত্তলোন করতে পারবেন৷ এর জন্য অনুগ্রহ করে সেই সাইটের সাপোর্ট টিম এর সাথে কথা বলে নিন৷

  26. আমার ব্যাংক স্টেটমেন্ট বার বার রিজেক্ট করে দিচ্ছে। ইউটিলিটি বিলে তো আমার নাম নেই। কি করতে পারি। আমি স্ক্রিলে যে ব্যাংক একাউন্ট দিয়েছি স্টেটমেন্ট টাও কি ওই একাউন্টের হওয়া জরুরী? আমাকে একটু হেল্প করবেন প্লিজ।

    • প্রশ্নের জন্য ধন্যবাদ।
      বিভিন্ন কারণেই আপলোডকৃত ডকুমেন্টস বাতিল হয়ে যেতে পারে। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য আপনাকে ইমেইল করে দেয়া হয়েছে। অনুগ্রহ করে আপনার ইমেইল চেক করে দেখুন।

    • আপনার কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আমরা এখন পর্যন্ত, EBL, SCB, Meghna, City ব্যাংক এর মাধ্যমে ফান্ড উত্তোলন করেছি। সেখানে কোনও সমস্যা হয় নি। এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য আপনার ব্যাংক এর সাথে কথা বলুন।

  27. ধন্যবাদ এতো ভালো একটি পোষ্ট এর জন্য, আমি একটি skrill একাউন্ট খুলেছিলাম,এর কিছুদিন পর আমার বন্ধুর জন্য যখন একটি একাউন্ট খুলতে যাই তখন আমার একাউন্ট reject করে, পরে একজন বলল আমি সেইম ip ইউজ করার কারনে এমন হয়েছে, ভাইয়া আসলে এইটা কি আসল কারন! নাকি অন্য কোনো কারনে হচ্ছে না? যদি একটু বলতেন😓

    • আপনার কমেন্ট এর কারনে ধন্যবাদ। বেশকিছু কারনেই বিষয় একাউন্ট ব্লক করে দিতে পারে। সেটির মধ্যে IP এর বিষয়টিও অন্তর্ভুক্ত। তবে ঠিক কি কারনে আপনার একাউন্ট ব্লক করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের সাপোর্ট টীম এর কাছে একটি ইমেইল করুন – info@fxbangladesh.com

  28. আলহামদুলিল্লা, আটিকেল গুলোতে সুন্দর করে সাজিয়ে লেখার জন্য ধন্যবাদ… অনেক কিছু শিখলাম৷ ভাই আমি নতুন, বাইনারীতে কাজ করতে চাই আপনার সহযোগিতা চাই

    • মতামত প্রদানের জন্য ধন্যবাদ। বাইনারি ট্রেডিং সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইটের বাইনারি ট্রেডিং সেকশনে দেখুন।

  29. ভাই আমার স্ক্রিল একাউন্ট এ ০.০১ EUR লাগবে । আমাকে কি হেল্প করা যাবে

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। এইখানে এই ধরনের কোনও সহায়তা করা সম্ভব নয়। অনুগ্রহ করে ইমেইল করুন – info@fxbangladesh.com । ইমেইল এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

      সাথে থাকার জন্য ধন্যবাদ।

      • ব্যাংক স্ট্যাটম্যান্ট এবং ইউটিলিটি বিল এক্সেপ্ট করছে না।বারবার চেক করে দেখলাম সব কিছু ঠিক আছে।তবুও কারণ কী কারণে এক্সেপ্ট করছে না জানবেন কী একটু?

        • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
          সাধারণত, নিম্নোক্ত ইস্যুগুলোর কারণে একাউন্ট ভেরিফাই হতে সমস্যা হয়।

          * স্টেটমেন্ট রঙিন না হলে,
          * আপনার নিজ নামে স্টেটমেন্ট না হলে,
          * আপলোডকৃত ইমেইজ দেখতে অস্পষ্ট হলে কিংবা আপনি যদি স্ক্যান করা ইমেইজ আপলোড করে থকেন,
          *স্টেটমেন্ট এর মেয়াদ না থাকলে কিংবা ইস্যু এর তারিখ থেকে ৯০ দিন অতিক্রম করে গেলে,
          *স্টেটমেন্ট এর ইস্যুকারী প্রতিষ্ঠান এর সিল এবং স্বাক্ষর না থাকলে কিংবা সাদাকালো হলে

          বিঃদ্রঃ সঠিক থাকার পরও যদি আপনি একাউন্ট ভেরিফাই করতে না পারেন তাহলে বিস্তারিত তথ্য দিয়ে আমাদের ইমেইল করুন – info@fxbangladesh.com

        • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
          ফান্ড উত্তোলন এর জন্য প্রথমত, যেই মাধ্যম ব্যবহার করে ব্রোকারে ডিপোজিট করবেন সেই মাধ্যম ব্যবহার করেই সেটিকে উত্তোলন করতে হবে। স্ক্রিল কিংবা নেটেলার এর মাধ্যমে ফান্ড লেনদেন করার জন্য একাউন্ট ভেরিফিকেশন বাধ্যতামূলক। এক্সনেস ব্রোকার থেকে ফান্ড ডিপোজিট কিংবা উত্তোলন করার জন্য অবশ্যই, এক্সনেস এবং স্কিল কিংবা নেটেলার একাউন্ট একই ব্যাক্তির নামে হওয়া আবশ্যিক। অন্যথায় এটি মানি লন্ডারিং শর্তের আওতায় ব্লক করে দিতে পারে কিংবা আপনি ভবিষ্যৎ লেনদেন এর ক্ষেত্রে বিপদেও পরতে পারেন। আরও বিস্তারিত জানার জন্য ইমেইল করুন – info@fxbangladesh.com

  30. ইমেইলে ডকুমেন্ট আপলোড করার পর, একাউন্ট ভেরিফাই হতে কতদিন সময় লাগে? আশাকরি জানাবেন। ধন্যবাদ।

    • জনাব আমিনুর,
      আপনার কমেন্ট এর জন্য ধন্যবাদ। ডকুমেন্ট ভেরিফাই করতে সাধারণত ৪৮ ঘন্টা পর্যন্ত লেগে যায়। ভেরিফাই করা হয়ে গেলে আপনাকে ইমেইল এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

      বি:দ্র: মাঝে মাঝে এই সময় ৪৮ ঘন্টারও বেশী লেগে যেতে পারে। সেক্ষেত্রে অনুরোধ করবো, ইমেইল না পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here