31 COMMENTS

    • স্ক্রিল এর ওয়েবসাইট সম্পূর্ণভাবে ব্যভার করা যাচ্ছে। এতে কোনও সমস্যা নেই। অনুগ্রহ করে আপনি কোনও ইন্টারনেট আইপি ব্যবহার করে তারপর চেষ্টা করে দেখুন। সবচেয়ে আদর্শ হচ্ছে, মোবাইল ইন্টারনেট এর ব্যবহার।

      ধন্যবাদ।

  1. স্ক্রিলে ঢুকতে পারছি না general service error দেখায়

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      বিগত বেশকিছুদিন ধরেই বাংলাদেশ থেকে নেটেলার এবং স্ক্রিল একাউন্ট ব্যবহারে বেশকিছু ধরনের সমস্যা লক্ষ্য করা যাচ্ছে। আমরা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই স্ক্রিল এবং নেটেলার প্রতিষ্ঠান এর সাথে কথা বলেছি। এই সংক্রান্ত আপডেট জানার জন্য অনুগ্রহ করে এই লিংক থেকে দেখে নিন। – https://www.fxbangladesh.com/forums/topic/neteller-problem-update/

  2. Ami skrill account kulce and Amr kacey NID, Utility bill Acey Skrill verify kory dite parben? Email and Password debo, Amr Skrillly USD 0.18 Dolar ace

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      এই বিষয়টি নিয়ে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের ফোরামের নেটেলার অংশে দেখুন। একাউন্ট ভেরিফাই আপনাকেই করে নিতে হবে। বিস্তারিত – https://fxbd.co/2zDiBLw

  3. আপনাদের ফোন নাম্বার টা দেন। আমার স্ক্রিল এ সকল লেন্দেন বন্ধ করে দিছে।your account has been restricted দেখাই।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      বিস্তারিত তথ্য আপনাকে ইমেইল করে দেয়া হয়েছে।

  4. আমার স্ক্রিল আইডিটা রিসট্রিক করে দিছে। সকল লেনদেন বন্ধ করে দিছে। এখন আমি আপনাদের সাহাযা চাচ্ছি।

    • আন্তরিকভাবে দুঃখিত আপনার সমস্যা এর জন্য।
      ঠিক কি কারণে আপনার স্ক্রিল একাউন্ট ব্লক করা হয়েছে অনুগ্রহ করে সে সম্পর্কে বুঝিয়ে বলবেন। কিংবা বিস্তারিত তথ্য আমাদের ইমেইল করে জানান। info@fxbangladesh.com

  5. আমার একটা ফোন থেকে একটা স্ক্রিল একাউন্ট খুলেছিলাম। কিন্তু সেটা ভেরিফিকেশন রিজেক্ট হউয়ার কারনে ব্লক হয়েছিলো।
    এখন এই একই ফোন থেকে অন্য নাম এবং ভিন্ন ইমেইল খুলে একটা স্ক্রিল একাউন্ট খুললে কি সেটা ভেরিফিকেশন হবে? এভাবে আলাদা একাউন্ট করা কি সম্ভব?
    দয়া করে আমার ইমেইলে রিপ্লাই দিলে খুশি হব।

    • প্রশ্নের জন্য ধন্যবাদ,
      স্ক্রিল এর নীতিমালা অনুযায়ী একজন ব্যবহারকারী শুধুমাত্র একটি একাউন্ট ব্যবহার করার সুযোগ পাবেন। এখানে ডিভাইস মুখ্য বিষয় নয়। আপনি যেই ইন্টারনেট (আই পি) ব্যবহার করে পূর্বের একাউন্ট খুলেছেন এখনও যদি একই আইপি ব্যবহার করে নতুন একাউন্ট খুলেন তাহলে দুইটি একাউন্টই ব্লক হয়ে যেতে পারে।

      পরামর্শঃ একাধিক স্ক্রিল একাউন্ট ব্যবহার কররার কোনও সুযোগ নেই। যদি স্ক্রিল এর সিকিউরিটি সিস্টেম কোনও কারণে আপনার আইপি কিংবা অন্য কোনওভাবে বুঝতে পারে একাধিক একাউন্ট ব্যবহার করছেন তাহলে সবগুলো একাউন্ট একসাথে ব্লক করা দেয়া হবে।

      • সেক্ষেত্রে কি অন্য কোনো ip থেকে খোলা ভেরিফাইড একাউন্ট আমি আমার ডিভাইসে ব্যবহার করলে সেটা কি ব্লক হউয়ার সম্ভাবনা আছে? আর থাকলে আমার স্ক্রিল/নেটেলার ব্যবহার করার অন্য কোনো উপায় আছে কি?

        • অনুগ্রহ করে আপনি যেই ইন্টারনেট ব্যবহার করতেন সেটি ব্যবহার না করেলেই আশা করি কোনওরূপ সমস্যা হবে না। আমাদের পরামর্শ হচ্ছে, নেটেলার কিংবা স্ক্রিল একাউন্ট নিজের নামেই ব্যবহার করা সবচেয়ে নিরাপদ। ভিন্ন কোনও ব্যাক্তির আইডি ব্যবহারে পরে আপনিই বিপদে পড়তে পারেন।

  6. আমি ০৩/১৪/২০১৯ আজ কে অ্যাকাউন্ট খুললাম, এখান থেকে কি কার্ড পাওয়া যায়? সেটার প্রসেস টা কি? আমি এই অ্যাকাউন্ট টা ব্যাবহার করব ফ্রীপিক অ্যাকাউন্ট এর ক্ষেত্রে, অই খানে পেমেন্ট অপশন এ স্ক্রিল্ এর নাম ছিল। এখন আমার প্রশ্ন হল আমি কি freepik.com থেকে উপার্জিত ডলার স্ক্রিল্ এর মাধ্যমে আনতে পারব।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      স্ক্রিল একাউন্ট এর জন্য কার্ড পেতে হলে আপনার একাউন্টকে ভিআইপি করে নিতে হবে৷ এর জন্য আপনাকে তিন মাসের মধ্যে কমপক্ষে ‌‌‌$6000 ট্রাঞ্জেকশন করতে হবে৷ এই সম্পর্কিত বিস্তারিত তথ্য স্ক্রিল এর ওয়েবসাইটে পাবেন৷ যেহেতু আপনার সাইট এর থেকে স্ক্রিল এর মাধ্যমে ফান্ড উত্তলোন করার ব্যবস্থা রয়েছে সেক্ষেত্রে আশা করছি আপনি চাইলে ফান্ড উত্তলোন করতে পারবেন৷ এর জন্য অনুগ্রহ করে সেই সাইটের সাপোর্ট টিম এর সাথে কথা বলে নিন৷

  7. আমার ব্যাংক স্টেটমেন্ট বার বার রিজেক্ট করে দিচ্ছে। ইউটিলিটি বিলে তো আমার নাম নেই। কি করতে পারি। আমি স্ক্রিলে যে ব্যাংক একাউন্ট দিয়েছি স্টেটমেন্ট টাও কি ওই একাউন্টের হওয়া জরুরী? আমাকে একটু হেল্প করবেন প্লিজ।

    • প্রশ্নের জন্য ধন্যবাদ।
      বিভিন্ন কারণেই আপলোডকৃত ডকুমেন্টস বাতিল হয়ে যেতে পারে। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য আপনাকে ইমেইল করে দেয়া হয়েছে। অনুগ্রহ করে আপনার ইমেইল চেক করে দেখুন।

    • আপনার কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আমরা এখন পর্যন্ত, EBL, SCB, Meghna, City ব্যাংক এর মাধ্যমে ফান্ড উত্তোলন করেছি। সেখানে কোনও সমস্যা হয় নি। এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য আপনার ব্যাংক এর সাথে কথা বলুন।

  8. ধন্যবাদ এতো ভালো একটি পোষ্ট এর জন্য, আমি একটি skrill একাউন্ট খুলেছিলাম,এর কিছুদিন পর আমার বন্ধুর জন্য যখন একটি একাউন্ট খুলতে যাই তখন আমার একাউন্ট reject করে, পরে একজন বলল আমি সেইম ip ইউজ করার কারনে এমন হয়েছে, ভাইয়া আসলে এইটা কি আসল কারন! নাকি অন্য কোনো কারনে হচ্ছে না? যদি একটু বলতেন😓

    • আপনার কমেন্ট এর কারনে ধন্যবাদ। বেশকিছু কারনেই বিষয় একাউন্ট ব্লক করে দিতে পারে। সেটির মধ্যে IP এর বিষয়টিও অন্তর্ভুক্ত। তবে ঠিক কি কারনে আপনার একাউন্ট ব্লক করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের সাপোর্ট টীম এর কাছে একটি ইমেইল করুন – info@fxbangladesh.com

  9. আলহামদুলিল্লা, আটিকেল গুলোতে সুন্দর করে সাজিয়ে লেখার জন্য ধন্যবাদ… অনেক কিছু শিখলাম৷ ভাই আমি নতুন, বাইনারীতে কাজ করতে চাই আপনার সহযোগিতা চাই

    • মতামত প্রদানের জন্য ধন্যবাদ। বাইনারি ট্রেডিং সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইটের বাইনারি ট্রেডিং সেকশনে দেখুন।

  10. ভাই আমার স্ক্রিল একাউন্ট এ ০.০১ EUR লাগবে । আমাকে কি হেল্প করা যাবে

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। এইখানে এই ধরনের কোনও সহায়তা করা সম্ভব নয়। অনুগ্রহ করে ইমেইল করুন – info@fxbangladesh.com । ইমেইল এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

      সাথে থাকার জন্য ধন্যবাদ।

      • ব্যাংক স্ট্যাটম্যান্ট এবং ইউটিলিটি বিল এক্সেপ্ট করছে না।বারবার চেক করে দেখলাম সব কিছু ঠিক আছে।তবুও কারণ কী কারণে এক্সেপ্ট করছে না জানবেন কী একটু?

        • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
          সাধারণত, নিম্নোক্ত ইস্যুগুলোর কারণে একাউন্ট ভেরিফাই হতে সমস্যা হয়।

          * স্টেটমেন্ট রঙিন না হলে,
          * আপনার নিজ নামে স্টেটমেন্ট না হলে,
          * আপলোডকৃত ইমেইজ দেখতে অস্পষ্ট হলে কিংবা আপনি যদি স্ক্যান করা ইমেইজ আপলোড করে থকেন,
          *স্টেটমেন্ট এর মেয়াদ না থাকলে কিংবা ইস্যু এর তারিখ থেকে ৯০ দিন অতিক্রম করে গেলে,
          *স্টেটমেন্ট এর ইস্যুকারী প্রতিষ্ঠান এর সিল এবং স্বাক্ষর না থাকলে কিংবা সাদাকালো হলে

          বিঃদ্রঃ সঠিক থাকার পরও যদি আপনি একাউন্ট ভেরিফাই করতে না পারেন তাহলে বিস্তারিত তথ্য দিয়ে আমাদের ইমেইল করুন – info@fxbangladesh.com

  11. ইমেইলে ডকুমেন্ট আপলোড করার পর, একাউন্ট ভেরিফাই হতে কতদিন সময় লাগে? আশাকরি জানাবেন। ধন্যবাদ।

    • জনাব আমিনুর,
      আপনার কমেন্ট এর জন্য ধন্যবাদ। ডকুমেন্ট ভেরিফাই করতে সাধারণত ৪৮ ঘন্টা পর্যন্ত লেগে যায়। ভেরিফাই করা হয়ে গেলে আপনাকে ইমেইল এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

      বি:দ্র: মাঝে মাঝে এই সময় ৪৮ ঘন্টারও বেশী লেগে যেতে পারে। সেক্ষেত্রে অনুরোধ করবো, ইমেইল না পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here