Asian সেশনে Gold প্রাইস ঊর্ধ্বমুখী

0
162

Bangla Forex News- বুধবার রাতের Federal Reserve এর সভার পর বৃহস্পতিবার এশিয়া ট্রেডিং সেশনে Gold  এর প্রাইস কিছুটা বেড়ে অবস্থান করছে।

Gold for June delivery on the Comex division of the New York Mercantile Exchange, 0.50% বেড়ে প্রতি ট্রয়-আউন্স রয়েছে $1,259.38 যেখানে Comex Copper futures, 0.19% কমে রয়েছে $2.584।

U.S. dollar এবং Bond yields এর সাথে Gold এর একটি পারস্পরিক প্রভাব রয়েছে। শক্তিশালী ডলার সবসময়ই গোল্ড প্রাইসের বিপরীতে অবস্থান করে। এছাড়াও রয়টার্স এর তথ্য অনুযায়ী প্রায়স 80% ট্রেডাররা জুন মাসে U.S. Rate Hike হওয়ার আশা করছেন।


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানাতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো টিউটোরিয়াল দেখার জন্য অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। এছাড়াও, যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

কপি করুন আমাদের এক্সপার্টদের ট্রেড। জানুন বিস্তারিত

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here