Exness – এক্সনেস ব্রোকার কি বোনাস দেয়?

0
16

এক্সনেস বোনাস অফার

এক্সনেস ব্রোকার অন্যান্য ব্রোকারের মতন ট্রেডারদের জন্য তেমন কোনও বোনাস অফার প্রদান করেনা। আপনি এই ব্রোকারে ফান্ড ডিপোজিট করবেন, ট্রেড করবেন, উত্তোলন করবেন। এর বাইরে ব্রোকারের ভিন্ন কোনও ডিপোজিট কিংবা নো ডিপোজিট বোনাস অফার প্রদান করেনা।

তবে ক্ষেত্র বিশেষে ব্রোকার বিভিন্ন ধরনের ক্যাম্পেইন এবং প্রমোশনাল অফার প্রদান করে থাকে। তবে সেটি নির্দিষ্ট কিছু ট্রেডারদের জন্য। সবার জন্য নয়। আপনি যদি এই ধরনের কোনও প্রমোশনাল অফার গ্রহনের জন্য উপযুক্ত হন তাহলে সেটি আপনার ক্যবিনেট কিংবা ড্যাশবোর্ড দেখেতে পাবেন। কিংবা ব্রোকার ইমেইলের মাধ্যমেও আপনাকে জানিয়ে দিতে পারে। যদি ব্রোকার এই ধরনের কোনও অফার প্রদান করে তাহলে আপনি সেটি এদের অফিসিয়াল ওয়েবসাইট www.exness.com থেকে জেনে নিতে পারবেন।

ব্রোকারের বিদ্যমান কোনও অফার কি আছে?

লট ব্যাক বোনাস অফার: ব্রোকারের পক্ষ থেকে FXBangladesh.com মূলত এই অফারটি পরিচালনা করে আসছে। নির্দিষ্ট কিছু সংখ্যক ট্রেডার এই বোনাস ক্যাম্পেইনটি গ্রহন করতে পারবেন। ক্যাম্পেইন এর আওতায়, আপনি নির্দিষ্ট মাসে যেই পরিমাণ ট্রেড করবেন (লট) সেটির উপর ভিত্তি করে আপনি ক্যাশ রিওয়ার্ড হিসাবে ডলার পাবেন। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ট্রেডিং একাউন্টে যুক্ত হয়ে যাবে এবং এটি সম্পূর্ণরূপে আপনি উত্তোলনও করে নিতে পারবেন। ক্যাম্পেইনের বিস্তারিত তথ্য জানতে পারবেন এই লিংক থেকে – https://fxbd.co/exlotback

ফ্রি VPS অফার: ভার্চুয়াল প্রাইভেট সার্ভার কিংবা VPS এর ব্যবহার, ট্রেডারের জন্য একটি প্রয়োজনীয় বিষয়। মূলত যারা দক্ষ ট্রেডার রয়েছেন তারা এই VPS ব্যবহার করার মাধ্যমে ট্রেড করে থাকেন। এতে করে দ্রুততার সাথে ট্রেডিং টার্মিনাল এবং ট্রেডিং সার্ভারের সাথে যুক্ত হওয়া যায়। এতে করে, সঠিক সময়ে এন্ট্রি গ্রহন এবং এন্ট্রি ক্লোজ করাও সম্ভব হয়। VPS সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন এই লিংক থেকে – https://fxbd.co/exvps

এই ব্রোকার সম্পর্কে যদি বিশেষ কিছু জানার থাকে তাহলে অনুগ্রহ করে ওয়েবসাইটের Exness অংশে দেখে নিতে পারেন। এছাড়াও, এই ব্রোকার সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর জানার জন্য অনুগ্রহ করে Exness FAQ অংশটি দেখে নিতে পারেন।