ফোরাম ব্যবহারের শর্তাবলী

News Forums ফোরামের শর্তাবলী ফোরাম ব্যবহারের শর্তাবলী

Viewing 1 post (of 1 total)
  • Author
    Posts
  • #2943
    Fx BangladeshFx Bangladesh
    Keymaster

    ১. একজন সদস্যর একাধিক প্রোফাইল নিবন্ধনের কোনো অনুমতি নেই। ফোরামে যেসব সদস্যর একাধিক প্রোফাইল পাওয়া যাবে তাদেরকে বিনা নোটিশে নিষিদ্ধ করা হবে।
    ২. ফোরাম প্রশাসন যে কোনো নিবন্ধন বাতিল করে দেওয়ার ক্ষমতা রাখে যদি ব্যবহৃত ইউজারনেম ফোরামের অন্য কারো সাথে মিলে যায়, যদি বিজ্ঞাপনের জন্য ব্যাবহার করা হয় অথবা যদি নৈতিক মূল্যবোধের পরিপন্থী হয়।
    ৩. যেসব সদস্য স্পাম্মিং করবে তাদেরকে কোনো সতর্কবার্তা ছাড়াই নিষিদ্ধ করা হবে।
    ৪. এমন কোনো তথ্য পোস্ট করবেন না যা অসত্য, মানহানিকর অথবা আইনের পরিপন্থী।
    ৫. ফোরামের অন্য সদস্যদের সম্মান করুন। ফোরামে গালাগালি করা, হুমকি
    দেওয়া, অপমান করা, হয়রানি করা অথবা কারো চরিত্রহনন করার চেষ্টা করবেন না। করলে তিনটি সতর্কবার্তার পরে আপনাকে নিষিদ্ধ করা হবে।
    ৬. কপিরাইটযুক্ত উপকরণগুলো অবৈধ ভাবে বিতরণ করা নিষিদ্ধ। আপনি যদি একটি নিবন্ধ পোস্ট করেন তাহলে আপনাকে তার মূল উৎসের লিঙ্কটিও দিতে হবে।
    ৭. প্রয়োজন না থাকলে কারো পোস্টের উত্তর দেওয়ার দরকার নেই। অর্থহীন অথবা আবোলতাবোল বার্তা বা পোস্টগুলোকে কোনো সতর্কবাণী ছাড়াই মুছে ফেলা হবে।
    ৮. একটি থ্রেড শুরু করার আগে নিশ্চিত হয়ে নিন যে, একই বিষয় নিয়ে অনুরূপ কোনো থ্রেড আছে কি নেই। নকল করা বা একই বিষয়/পোস্ট বার বার দেওয়া নিষিদ্ধ।
    ৯. পোস্ট করার জন্য উপযুক্ত সেকশন নির্বাচন করুন। যত্রতত্র পোস্ট করা থেকে বিরত থাকুন।
    ১০. লক্ষ্য রাখুন যে ফোরামের জন্য নির্দিষ্ট ভাষা হল বাংলা। অন্য কোনো ভাষায় লেখা অপাঠ্য বার্তাগুলো মুছে ফেলা হবে।
    ১১. পোস্টিং এবং সাক্ষরে ” Text Markers” এবং ” Caps Lock” এর অপব্যবহার করবেন না। সুধু গুরুত্বপূর্ণ তথ্যগুলোই চিহ্নিত করুন।
    ১২. সাক্ষর সর্বোচ্চ সংখ্যক চার লাইন হতে পারবে। স্বাক্ষরে সর্বাধিক ২টি এক্সটারনাল লিঙ্ক ব্যাবহার করা যাবে। ফন্টের আকার হবে সর্বোচ্চ ২।
    ১৩. আপনি যদি কোনো তৃতীয় পক্ষের মাধ্যমে ছবি আপলোড করে থাকেন, তাহলে নিশ্চিত হয়ে নিন যে আপনার ছবি এই সব দাবি পূরণ করছে কি নাঃ 800×600 px এবং 200 Kb.
    ১৪. লেখকের করা পোস্টগুলো ফোরামের সম্পত্তি হিসেবে গণ্য হবে। যেসব সদস্য এগুলো পোস্ট করবেন পরবর্তীতে তা সম্পাদনা বা মুছে ফেলার জন্য তাদের কোনো দাবিই গ্রহণযোগ্য হবে না।
    ১৫. বিশেষভাবে মনোনীত বিভাগের কাঠামো অতিক্রম করে অননুমোদিত ভাবে বিজ্ঞাপন প্রচার করা নিষিদ্ধ।
    ১৬. ফোরাম এবং সাক্ষরে বিজ্ঞাপন প্রচারের সময় অবশ্যই তা ফোরামের বিষয়বস্তু এবং নিয়মনীতির সাথে সামঞ্জস্যপূর্ণ হতে হবে।
    ১৭. ফোরাম প্রশাসন ফরেক্স-বাংলার মূল পেজে অন্য কোনো সাইটের প্রধান পেজের ব্যাকলিঙ্ক রাখার অধিকার সংরক্ষণ করে, যেটি ফরেক্স-বাংলার প্রতিনিধি বা অংশীদারদের দ্বারা নির্ধারিত। প্রশাসন যদি অনুরোধ না করে থাকে তাহলে এটি বাধ্যতামূলক নয়। প্রতিটি ক্ষেত্রে পৃথকভাবে বিবেচনা করা হবে।
    ১৮. ফোরাম প্রশাসন কোনো ব্যাখ্যা প্রদান করা ছাড়াই যে কোনো বিষয়/পোস্টিং/স্বাক্ষর মুছে ফেলার ক্ষমতা রাখে।
    ১৯. ফোরাম প্রশাসন কোনো কারণ না দেখিয়ে যে কোনো বিষয়/পোস্ট অন্যত্র স্থানান্থর করার অধিকার রাখে, যদি মনে হয় সেই বিষয়/পোস্ট ভুল জায়গায় দেওয়া হয়েছে।
    ২০. যখন অন্য কারো পোস্টে সাড়া দিতে যাবেন, তখন তার সম্পূর্ণ পোস্টের উদ্ধৃতি না দেওয়াই ভালো। দয়া করে সুধুমাত্র সেইসব শব্দগুলো নির্বাচন করুন যাদের উত্তর দেওয়া আপনি প্রয়োজনীয় মনে করেন।
    ২১. ফোরাম আয়োজিত কোনো প্রতিযোগিতায় ভোট করার জন্য অন্য কাউকে ব্যক্তিগত বার্তা বা ভিজিটর ম্যাসেজের মাধ্যমে উৎসাহিত করা যাবে না। এই নিয়ম ভঙ্গ করলে আপনাকে সেই প্রতিযোগিতা থেকে অযোগ্য ঘোষণা এমনকি ফোরাম থেকে নিষিদ্ধও করে দেওয়া হতে পারে।
    ২২. অল্প সময়ের মধ্যে একটি সারিতে সংক্ষিপ্ত বার্তা দিয়ে পোস্ট করা যাবে না। ২৩. যেসব EA ব্রোকার সফটওয়্যারের দুর্বল অংশকে ব্যবহার করে সুবিধা নেয় সেইসব EA নিয়ে আলোচনা বা ব্যাবহার করার জন্য কাউকে উৎসাহ প্রদান করা যাবে না।

Viewing 1 post (of 1 total)
  • You must be logged in to reply to this topic.
"0" স্প্রেড এর রেগুলেটেড ব্রোকার
ফ্রি ভিডিও ওয়েবিনার দেখুন
FCA রেগুলেটেড ব্রোকার
গুরুত্বপূর্ণ সকল আপডেট, এনালাইসিস এবং নিউজ নিন আপনার ইমেইলে।
2020 (C) All rights reserved.
প্রফেশনাল
ফরেক্স ট্রেনিং
আমাদের প্রফেশনাল ফরেক্স ট্রেনিং প্রোগ্রাম শুরু হচ্ছে আগামি অক্টোবর থেকে। যারা ট্রেনিং করতে আগ্রহী তারা অবশ্যই রেজিস্ট্রেশন করে নিন।
Trading Forex and Binary is Subject to Market Risk.
2019 (C) All rights reserved.
ফ্রি নিউজ আপডেট!
নিউজ, এনালাইসিস, আপডেট সরাসরি আপনার ইমেইলে। সাবস্ক্রাইব করুন এখনই।
FCA রেগুলেটেড "0" স্প্রেড ব্রোকার