Neteller একাউন্ট ভেরিফাই করার নিতুন নিয়ম।

0
304
- অনলাইন ফরেক্স ট্রেনিং -
সর্বশেষ আপডেট: September 13, 2020
You are here:
  • FX Search
  • Other
  • Neteller একাউন্ট ভেরিফাই করার নিতুন নিয়ম।
প্রত্যাশিত পড়ার সময়: 1 মিনিট

অনেকেই আমাদেরকে Neteller একাউন্ট ভেরিফাই করার বিষয় সম্পর্কে জানতে বিভিন্ন ধরনের প্রশ্ন করেছেন। আপনাদের সুবিধার জন্য আমরা পুরো পক্রিয়াটি নিচে দেয়ার চেষ্টা করেছি।

Step 1 playsotre থেকে Neteller Apps ডাউনলোড করে নিন। https://goo.gl/di5ZbE
Step 2 আপনার একাউন্টে লগইন করুন।
Step 3 Neteller একাউন্ট ভেরিফাই করার জন্য আপনাকে প্রথমে যেকোনো পরিমাণ ফান্ড যোগ করতে হবে। এছাড়া আপনি একাউন্ট ভেরিফাই করতে পারবেন না।
Step 4 বা পাশে দেখুন ভেরিফাই করার একটি অপশন আছে। সেখানে ক্লিক করুন।
Step 5 ক্লিক করার পর আপনি সেখানে আপনার NID আপলোড করার একটি অপশন পাবেন। আপনার ফোনের ক্যামেরা ওপেন হবে এবং সেখানে দেখবেন আপনাকে NID এর ছবির জন্য একটি ঘর আসবে। আপনাকে ছবি তুলতে হবে না। NID ঠিকমতন ধরলেই স্বয়ংক্রিয়ভাবে ছবি আপলোড হয়ে যাবে। যথারীতি আপনাকে NID এর পিছনের অংশও আপলোড করতে হবে।
Step 6 এইবার আপনাকে, আপনার নিজের একটি ছবি আপলোড করে নিতে হবে। এই পর্যায়ে আপনি দেখবেন ফোনের সামনের ক্যামেরা ওপেন হয়েছে। ওইখানে একটি ফেইস-মাস্ক দেখতে পাবেন। আপনি শুধুমাত্র মাস্ক অনুযায়ী আপনার চেহারা ক্যামেরাতে ধরলেই ছবি স্বয়ংক্রিয়ভাবে আপলোড হয়ে যাবে।
Step 7 আপনার ইমেইলে একটি নিশ্চিতকরণ ইমেইল পাবেন। এরপর আপনাকে একই নিয়মে Bank Statement আপলোড করে নিবেন। মনে রাখবেন, আপনার Bank Statement এর প্রদর্শিত ঠিকানা এবং আপনার নেটেলার একাউন্টের ঠিকানা একই হতে হবে। না হলে আপনার একাউন্ট ভেরিফাই হবে না।

আরটিকেল সম্পর্কে মতামত
খারাপ 0 1 of 1 found this article helpful.
Views: 403
পরবর্তী আর্টিকেলNeteller এবং Skrill সম্পর্কিত গুরুত্বপূর্ণ ঘোষণা!
নতুনদের ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সকল ধরণের সহায়তা করার জন্য ,ফরেক্স বাংলাদেশ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই আমরা প্রায় ২২০০+ অধিক ট্রেডারকে, ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা প্রদান করে আসছি এবং আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা করি। ফরেক্স ট্রেডিং সংক্রান্ত আপনার যেকোনো সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ ।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here