Trading Account | ট্রেডিং একাউন্ট রেজিস্ট্রেশন প্রক্রিয়া

0
26
Trading Account Registration | ট্রেডিং একাউন্ট রেজিস্ট্রেশন
- যুক্ত হউন টেলিগ্রাম চ্যানেলে -
সর্বশেষ আপডেট: October 13, 2022
You are here:
প্রত্যাশিত পড়ার সময়: 1 মিনিট

Trading Account Registration – ব্রোকারে একাউন্ট রেজিস্ট্রেশন প্রক্রিয়া খুবই সহজ। শুধুমাত্র ইমেইল আইডি এবং ফোন নাম্বার ব্যবহার করে খুব সহজেই ব্রোকারে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। এর জন্য অতিরিক্ত কোনও কিছুর প্রয়োজন হবে না। প্রথমে ব্রোকারের অফিসিয়াল ওয়েবসাইট www.exness.com ক্লিক করুন।Exness Sign Up

ক্লিক করার পর, আপনার সামনে ব্রোকারের অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে। সেখানে দেখুন চিত্রের ন্যায় একটি অংশ রয়েছে যেখানে আপনার তথ্যগুলো সাবমিট করবেন এবং নিচের “চালিয়ে যান” বাটনে ক্লিক করুন।

নতুন একাউন্ট রেজিস্টার করার সময় প্রথম বক্সে আপনার দেশ হিসাবে লিস্ট থেকে “Bangladesh” নির্বাচন করে নিন।

২য় স্থানে, আপনার সঠিক ইমেইল আইডি প্রদান করুন। অনুগ্রহ করে চেক করে নিবেন এটি নির্ভুল হয়েছে কিনা।

তারপর, বক্সে আপনার একাউন্ট এর পাসওয়ার্ড নির্বাচন করে নিন। খেয়াল রাখতে হবে, পাসওয়ার্ড নির্বাচন করার সময় অবশ্যই নিচের শর্তগুলো মেনে চলবেন।

সবকিছু ঠিক থাকলে, এবার নিচের হলুদ রঙয়ের বাটনে প্রেস করুন। তাহলে আপনি সফলভাবে ব্রোকারে একাউন্ট রেজিস্টার করে নিতে পারবেন। একাউন্ট সম্পর্কিত কিছু তথ্য আপনাকে এবার সঠিক উপায়ে ভেরিফাই করে নিতে হবে এবং আপনার ব্যাক্তিগত তথ্য সেখানে আপডেট করে নিতে হবে।

এরপর অনুগ্রহ করে ব্রোকারের ক্যাবিনেটে আপনার ইমেইল আইডি এবং প্রদত্ত পাসওয়ার্ড প্রদান করে লগইন করে নিন। আশা করি, Trading Account Registration করার বিস্তারিত প্রক্রিয়া বোঝাতে পেরেছি। তারপরও যদি কোনও প্রশ্ন কিংবা মতামত থাকে তাহলে আমাদের জানাতে পারেন কিংবা নিচের কমেন্ট বক্সে প্রশ্ন করতে পারেন। আমরা চেষ্টা করবো যথাসময়ে রিপ্লাই প্রদান করার।


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। এছারাও যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

যুক্ত হউন আমাদের টেলিগ্রাম চ্যানেলে, জানুন মার্কেট আপডেট

আরটিকেল সম্পর্কে মতামত
খারাপ 0 0 of 0 found this article helpful.
Views: 29

আরও জানুন

পূর্ববর্তী: Margin | মার্জিন কি?
পরবর্তী: Leverage | লিভারেজ কি?
পূর্বের আর্টিকেলMACD Indicator
পরবর্তী আর্টিকেলIchimoku Kinko Indicator
নতুনদের ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সকল ধরণের সহায়তা করার জন্য ,ফরেক্স বাংলাদেশ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই আমরা প্রায় ২২০০+ অধিক ট্রেডারকে, ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা প্রদান করে আসছি এবং আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা করি। ফরেক্স ট্রেডিং সংক্রান্ত আপনার যেকোনো সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ ।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here