Sterling ঊর্ধ্বমুখী, সামনে নির্বাচন।

0
165
- বাংলাদেশের জনপ্রিয় ব্রোকার -

সোমবার, একমাত্র pound অন্যান্য কারেন্সির বিপরীতে কিছুটা উঠানামা করে গত সপ্তাহের লস রিকভার করেছে। গত ফেব্রুয়ারী এর থেকে এই পর্যন্ত, pound এর জন্য সমচেয়ে খারাপ সময় গিয়েছে গত সপ্তাহের শুক্রবার প্রায় 2 cents নিচে ছিল প্রাইস।

যদিও আজকে London মার্কেট সরকারী ছুটির কারণে বন্ধ, তারপর pound প্রায় 0.2 percent বেড়েছে এবং EURGBP এর আজকের বিনিময়হার রয়েছে 1.2825।

গত কয়েক সপ্তাহ অনেক টানাপোড়ন এর পর dollar কিছুটা স্থির পজিশনে রয়েছে। যেখানে EUR/USD এর আজকের বিনিময় হার ছিল 1.1175 এবং USD/JPY এ এখন পর্যন্ত রয়েছে 111.33।


নতুন সেবা: কমিউনিটি পোর্টাল

ফরেক্স ট্রেডিং, আর সহজ এবং নিজেদের জ্ঞান এর পরিধি আরও সম্প্রসারনের জন্য আমরা নিয়ে এসেছি “কমিউনিটি পোর্টাল” যেখানে সকল ধরনের নতুন এবং পুরাতন টেডার নিজদের মতামত, এনালাইসিস, বিভিন্ন বিষয় এর উপর আলোচনা করার মাধ্যমে একে অন্যের সাথে নিজ নিজ জ্ঞান শেয়ার করে নিতে পারবনে। অর্থাৎ, এই পোর্টাল এর মাধ্যমে আমরা চেয়েছি ফরেক্স ট্রেডিং সংক্রান্ত একটি দক্ষ ট্রেডিং কমিউনিটি তৈরি করতে যাতে করে ট্রেড সম্পর্কে জানতে এবং শিখতে আরও সহজতর হয়। ফ্রি একাউন্ট রেজিস্টার করে নিন এখনই। – ট্রেডিং কমিউনিটি


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। এছারাও যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং কমিউনিটি পোর্টালে। সেই সাথে রয়েছে আমাদের ভিডিও ট্রেনিং লাইব্রেরী। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে অনলাইন ট্রেনিং পোর্টাল।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here