ভার্চুয়াল মুদ্রা বিটকয়েন এর সর্বোচ্চ প্রাইসের রেকর্ড $2703

0
381
- যুক্ত হউন টেলিগ্রাম চ্যানেলে -

Forex School- শুক্রবার, ভার্চুয়াল মুদ্রা বিটকয়েন এর সর্বোচ্চ প্রাইসের রেকর্ড ছিল $2590।

গতকাল পর্যন্ত এই বিটকয়েনের বিনিময়হার ছিল $2703 এবং মার্কেট ক্লোজ করে $2370 প্রাইসে। আজকে বিটকয়েন এখন পর্যন্ত প্রায় 10.94% বেড়ে অবস্থান করছে $2,590।

BitStamp platform এ বিটকয়েনের সর্বোচ্চ প্রাইস ছিল $$2598 যেটা এবছরের মধ্যে প্রায় 4.6% বেড়ে $2500 অবস্থান করছে।
শুধুমাত্র এবছরে ভার্চুয়াল মুদ্রা বিটকয়েন এর এখন পর্যন্ত প্রাইস বেড়েছে প্রায় দ্বিগুণ।

cybercrime experts দের মতে, বিটকয়েনের প্রাইস বৃদ্ধির পিছনে মূল কারন রয়েছে অসাধু অনলাইন কার্যক্রম। মুলত, অনলাইনে অর্থ পাচারে সবচেয়ে বিশ্বস্ত নাম হচ্ছে এখন বিটকয়েন। এটা এতোটাই ব্যবহার হচ্ছে, যে বিটকয়েন এর সম্পূর্ণ মার্কেটের বিস্তার এখন তার সাথের অন্যান্য ১০০ মুদ্রার মার্কেট বিস্তারের প্রায় দ্বিগুণ।

মঙ্গলবার, effrey Gundlach (CEO,DoubleLine Capital) এর এক টুইট বার্তায় বলেন, “গত ২ মাসের মধ্যে বিটকয়েন প্রায় 100% বেড়েছে। এই সময়ের মধ্যে, Shanghai এর সুচক কমেছে প্রায় 10% যেখানে অন্যান্য Stock Market এর অবস্থান আরও  ভালো হয়েছিল। এটা কোনও কাকতালীয় ঘটনা হতে পারে না।

Japan এ, ভার্চুয়াল মুদ্রা বিটকয়েনের চাহিদা বৃদ্ধি পাওয়ার কারণেও বিশ্ববাজারে এই ডিজিটাল মুদ্রার মান অনেক বেড়ে যায়।


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। এছারাও যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

যুক্ত হউন আমাদের টেলিগ্রাম চ্যানেলে, জানুন মার্কেট আপডেট

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here