33 কমেন্ট

  1. পেওনিয়ার টু পেওনিয়ার ট্রান্সফার এক্টিভ করতে হলে মার্কেটপ্লেস থেকে কত ডলার উইথড্র করতে হবে??

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। দুঃখিত, NID ব্যাতিত একাউন্ট ওপেন করা সম্ভব নয়। সেক্ষেত্রে অন্য কারও নামে একাউন্ট রেজিস্টার করে নিতে পারেন তবে রেজিস্ট্রেশন এর সময় তথ্যগুলো তারই প্রদান করতে হবে। বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে পেওনিয়ার এর ওয়েবসাইট দেখুন – https://fxbd.co/payoneer

  2. বাংলা ভাষায় ফর্ম পূরণ করা সম্ভব কি না ভাই?
    আমার মনে হয় যদি যদি বাংলা ভাষায় ফর্ম পূরণ করা যেত। তাহলে অনেকে এই একাউন্ট খুলতে পারতো।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। পেওনিয়ার আন্তর্জাতিক মানের সেবা প্রদান করে যার কারনে ভাষা হিসাবে ইংরেজিই তারা ব্যবহার করেন। তবে একাউন্ট রেজিস্ট্রেশন প্রসেস খুব কঠিন কিছুই নয়। উপরের নির্দেশনা অনুসরন করে সহজেই আপনি একাউন্ট রেজিস্ট্রেশন করে ফেলতে পারবেন আশ করি। তারপরও যদি সমস্যা হয় তাহলে আমাদের জানাবেন। চেষ্টা করবো আপনাকে সহায়তা করার।

    • বিদ্যমান মহামারী এর কারনে আমাদের সকল ফোন এবং হটলাইন সাপোর্ট বর্তমানে বন্ধ রয়েছে। বিশেষ কোনও সমস্যা কিংবা কিছু জানার থাকলে আমাদের ইমেইল করে জানাতে পারেন – info@fxbangladesh.com

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। যদি কার্ডটি একটিভ করে নেন তাহলে যেকোনো ধরনের ডলার এর বিল প্রদান কিংবা অনলাইনে কেনাকাটায় সেটিকে ব্যবহার করতে পারবেন।

  3. smart NID card ছাড়া কি পাওনার একাউন্টভেরিফাইকরতে পারবো। আমার সাধারণ NID card আছ। Driving লাইসেন্স & Passport নাই। শুধুসাধারণNID card আছ।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। আপনার যদি পূর্বের ন্যাশনাল আইডি কার্ড অর্থাৎ যেটি লেমিনেটেড ছিল সেটি থাকে তাহলও আপনি চাইলে একাউন্ট ভেরিফাই করার জন্য তথ্য সাবমিট করে নিতে পারবেন।

  4. ইনফরমেশন সাবমিট করেছি ১৫ দিন হল ভেঋভাই হচ্ছে না, এমতবস্তায় কি করতে পারি? একই ইনফরমেশনে নতুন একাউন্ট খোলা পসিবল? ৬ মাসের মতো ব্যবহার করি নি একাউন্ট টা ,লেনদের জন্য কখন রেডি বুঝবো কিভাবে?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      দুঃখিত, একই নাম এবং ঠিকানা ব্যবহার করে একাধিক একাউন্ট রেজিস্টার কিংবা ব্যবহার করা সম্ভব নয়। এটি প্রতিষ্ঠানের নীতিমালা বহির্ভূত। অনুগ্রহ করে পেওনিয়ার এর সাপোর্ট টীম এর সাথে কথা বলার অনুরধ করছি।

  5. স্মার্ট কার্ড এখনও পাই নি । তবে সাময়িক জাতীয় পরিচয় পত্র পেয়েছি।সাময়িক জাতীয় পরিচয় পত্র দিয়ে কি Payoneer একাউন্ট খোলা যাবে?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। ন্যাশনাল আইডি কার্ড না থাকেল আপনি একাউন্ট ভেরিফাই করতে পারবেন না। তবে যেহেতু পেওনিয়ার বাংলাদেশে অনেক বছর ধরে সেবা প্রদান করে আসছে সেক্ষেত্রে পারমিশন দিতেও পারে। বিস্তারিত আরও তথ্য জানতে পারবেন payoneer এর ওয়েবসাইট থেকে – https://fxbd.co/payoneer

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ। দুঃখিত না। এছাড়াও আপনাকে একাউন্ট একটিভ করার জন্য প্রথম পেমেন্ট যেকোনো ফ্রিল্যান্সার সাইট থেকে নিতে হবে। সেটা না হলে আপনি এর কোনও সেবা ব্যবহার করতে পারবেন না। যার কারনে এর বিপরীতে আমরা সবাইকে স্ক্রিল ব্যবহার করার পরামর্শ দিচ্ছি। লিংক – https://fxbd.co/skrill

  6. আমার আইডি কার্ডের ঠিকানা সিলেট , এখন আমি ঢাকায় থাকি , তাহলে এখন কোন ঠিকানা দিব , একটু বলবেন কি ?

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আপনার ব্যাংক স্টেটমেন্ট এর মধ্যে যেই ঠিকানা রয়েছে অনুগ্রহ করে সেই ঠিকানা প্রদান করবেন। আশা করছি বুঝতে পেরেছেন।

    • কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আপনাকে ইমেইল এর মাধ্যমে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। অনুগ্রহ করে চেক করে নিন।

    • Payoneer এর একাউন্ট খোলার জন্য এখন ব্যাংক একাউন্ট যুক্ত করা বাধ্যতামূলক। একাউন্ট রেজিস্টার করে গেলে কি দেখায় সেটার বিস্তারিত তথ্য স্ক্রিনশট নিয়ে আমাদের ইমেইল করুন – info@fxbangladesh.com

    • ভাই, আপনার dbbl স্টুডেন্ট একাউন্ট আছে, এটা দিয়ে কি payooner একাউন্ট খুলা যাবে?

      • কমেন্ট এর জন্য ধন্যবাদ। যেকোনো ব্যাংক একাউন্টই চাইলে ব্যবহার করতে পারবেন। এতে কোনও সমস্যা নেই।

  7. আমার NID আছে।
    কিন্তু ব্যাংক একাউন্ট নাই। তাছাড়া একাউন্ট খুলতে গেলে Address line 1, Address line 2 তে আমার সঠিক ঠিকানা দিলে কাজ হয় না।
    fill a valid address অথবা maximum 40 digit এরকম নোটিশ আছে।

    এখন কি করতে পারি একটু জানালে উপকৃত হবো।
    please……

    • কমেন্ট করার জন্য ধন্যবাদ।
      অনুগ্রহ করে একাউন্ট রেজিস্টার করার সময় যেই সমস্যার সম্মুখীন হচ্ছে, সেটির কয়েকটি স্ক্রিনশট আমাদের ইমেইল করে জানান। আমরা অবশ্যই চেষ্টা করবো, আপনার সমস্যা সমাধান করার। ইমেইল আইডি – info@fxbangladesh.com

  8. ভাই আমি আমার আম্মুর আইডি কার্ডের দিয়ে পাইওনিয়ার একাউন্ট খুলতে চাচ্ছি, কিন্তু ওরা ব্যংক একাউন্ট চাচ্ছে, এখন কি করা যায়? আচ্ছা ধরে আমি আমার আব্বুর ব্যংক একাউন্ট দিয়ে খুলে ফেললাম তাতপর মাস্টার কার্ডের জন্য আবেদন করে কার্ড সংগ্রহ করলাম এখন আমাকে কি ওই মাস্টার কার্ডের কোনো চার্জ দিতে হবে বছর বা মাসে?

    • আপনার কমেন্ট এর জন্য ধন্যবাদ।
      আপনার প্রশ্নের উত্তর দেখুন-

      ১. Payoneer এর একাউন্ট খোলার জন্য এখন ব্যাংক একাউন্ট যুক্ত করা বাধ্যতামূলক।
      ২. আপনি চাইলে মাস্টারকার্ড গ্রহন করতে পারবেন। প্রাথমিক পর্যায়ে এই কার্ডের জন্য কোনও ফি কিংবা চার্জ প্রদান করতে হয় না। একটি বিষয় মনে রাখবেন, আপনি যতদিন পর্যন্ত এই কার্ড একটিভ না করবেন ততদিন পর্যন্ত কোনও ধরনের চার্জ করা হবে না।
      ৩. কার্ড একটিভ করার জন্য, আপনাকে যেকোনো একটি ফ্রিল্যান্স সাইট থেকে ফান্ড গ্রহন করতে হবে। এটি Payoneer এর শর্ত!
      ৪. কার্ড একটিভ হয়ে গেলে আপনার থেকে কার্ডের বাৎসরিক চার্জ কেটে নেয়া হবে। প্রায় $34 ।
      ৫. কার্ড একটিভ হয়ে যাবার পর, আপনি চাইলে সাধারণভাবে ফান্ড ট্র্যান্সফার করতে পারবেন এর আগে পারবেন না।

      আশা করি বুঝতে পেরেছেন!
      সাপোর্ট-টীম

  9. ভাই Payoneer Account খুলার সময় ব্যাংক অ্যাকাউন্ট চায়, কিন্তু আমার ত ব্যাংক অ্যাকাউন্ট নাই তাহলে আমি কি করব?

    • আপনার মেসেজের জন্য ধন্যবাদ। আপনাকে খুব তাড়াতাড়ি একটি সমধান দিতে পারবো বলে আশা করি। সাথেই থাকুন।

      • ভাই, আমার তো NID নাই, আমার বয়স 17।আমি আমার জন্মনিবনধন কাড দিয়ে একটা paspot করেছি ।সেটা দিয়ে কি আমি payoneer খুলতে পারবো??
        আর, আমার তো Bank account নাই।?আমি কি ভাবে payoneer খুলতে পারি plz বলবেন ভাই।
        অনেক উপকার হবে আমার।।।

        • ফরেক্স বাংলাদেশ ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।
          ভেরিফাই করার জন্য আপনাকে NID/Passport ব্যাবহার করতে হবে। আর যখন আপনি থিকানা ভেরিফাই করতে যাবেন তখন প্রয়োজন হবে Bank Statement কিংবা একটি Utility Bill এর কপি।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here