WesternFX Broker Review

2
1374
WesternFX Broker Review

WesternFX Broker Review – আর্টিকেল এর শুরুতেই বলে রাখি, এটি একটি স্ক্যাম ব্রোকার এবং বিনিয়োগ করার জন্য কোনওভাবেই এই ব্রোকার নির্ভরযোগ্য নয়। তাই যারা এই ব্রোকারের সাথে যুক্ত রয়েছেন, অনুগ্রহ করে শীঘ্রই নিজের অর্থ উত্তোলন করার পরামর্শ দিচ্ছি।

ব্রোকারের রেগুলেশন জনিত কিছু সমস্যা এর কারনে, এই ব্রোকারে রিয়েল ট্রেডিং শুরু না করার অনুরধ করছি। এই ব্রোকার এর কোনও রেগুলেশন নেই যার কারনে সবাইকে এই ব্রোকার এর ট্রেড করা থেকে বিরত থাকার পরামর্শ দিচ্ছি।

যেহেতু আমরা ফরেক্স ট্রেডিং বিষয়ে আমাদের সহায়তা করে আসছি সুতরাং, আমাদের দায়িত্ব হচ্ছে আপনাদের সামনে এই ব্রোকার সম্পর্কে বিভিন্ন তথ্য সঠিকভাবে উপস্থাপন করা। এই জন্য আমরা বিভিন্ন ব্রোকার সম্পর্কে আমাদের বাস্তবিক কিছু অভিজ্ঞতা আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করছি। আজকের WesternFX ব্রোকার রিভিউ আর্টিকেলে এই ব্রোকারের কিছু বিস্তারিত তথ্য শেয়ার করবো।

WesternFX Broker Review

WesternFX ব্রোকার রিভিউ

যেসকল ব্রোকার স্ক্যামিং এর সাথে জড়িত সেই সকল ব্রোকার সম্পর্কে বিশেষ করে রিভিউ প্রদান করার কিছু নেই। যে খারাপ, তার যতকিছুই ভালো থাকুক না কেন – সে খারাপই থাকবে সবসময়। যেহেতু এই ব্রোকার সম্পর্কে অনেকেই আমাদের কাছে জানতে চান এবং আমরা যেহেতু ফরেক্স ট্রেডিং নিয়েই কাজ করি, তাই এই ব্রোকার সম্পর্কিত কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করাও আমাদের দায়িত্বের মধ্যেই পড়ে।

আবারও বলছি, যারা এই ব্রোকারে ট্রেড করেন, অনেকদিন ধরে ট্রেড করছেন কিংবা নতুন করে এই ব্রোকারে ট্রেড শুরু করার চিন্তা করছেন, তাদের প্রতি আমাদের পরামর্শ থাকবে “ব্রোকার থেকে দূরে থাকুন”। কেন সেই বিষয়গুলো জানাবো।

WesternFX ব্রোকার, বাংলাদেশ কাজ করছে অর্থাৎ ট্রেডিং এর সেবা পরিচালনা করছে প্রায় ২০১৬ সাল থেকেই। আমরা প্রথম এই ব্রোকার সম্পর্কে জানতে পারি, একজন ট্রেডারের কাছ থেকে এবং পরবর্তীতে এই ব্রোকার আমাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে। শুরুতে এই ব্রোকার সম্পর্কে তেমন খোঁজ-খবর নেয়ার সময় কিংবা সুযোগ, কোনওটিই আমাদের হয়নি। কেননা আমরা মুলত ট্রেডারদের নিয়ে এবং ট্রেডারদের জন্য সেবা প্রদান করি, ব্রোকারের জন্য নয়।

যাই হোক, বাংলাদেশের বেশ কয়েকটি লোকেশনে তাদের অফিস রয়েছে। ব্রোকারের সরাসরি কোনও অফিস নয়! এগুলো হচ্ছে ব্রোকারের সাথে সম্পর্কিত কিছু এজেন্টদের অফিস। যারা মুলত ব্রোকারকে, ট্রেডার সপ্লাই দেয়ার কাজটি করে থাকে।

প্রথমে সবকিছু ঠিক-ঠাক থাকলেও, ধীরে ধীরে আমরা বুঝতে পারি, এই ব্রোকারে আসলে ভরসা করার কোনও উপায় নেই। কেননা এর আগেও অনেক ফরেক্স ব্রোকার একপ্রকার হাওয়া হয়ে গিয়েছে। যাদের মুল কাজই হচ্ছে ট্রেডারদের ডিপোজিটকৃত ফান্ড নিয়ে গায়েব হয়ে যাওয়া। যদি এই ব্রোকার এখন পর্যন্ত গায়েব হয়ে যায়নি। তবে হতেও সময় লাগবে না। তাই আগে থেকেই সতর্ক থাকা, বুদ্ধিমানের কাজ।

লক্ষ্য করুন!

ইতিমধ্যেই এই ব্রোকারটিকে আমরা স্ক্যাম হিসাবে চিহ্নিত এবং তালিকাভুক্ত করেছি। ব্রোকারের বিস্তারিত রিভিউ সংকান্ত তথ্য, উপাত্ত এবং প্রমাণাদি সম্পর্কে বিস্তারিত ভিন্ন একটি আর্টিকেল আলচনা করা হয়েছে। যদি বিস্তারিত জানতে চান, তাহলে অনুগ্রহ করে WesternFX (স্ক্যাম ব্রোকার) রিভিউ আর্টিকেলটি ভাল করে পড়ে নেয়ার অনুরধ থাকছে।

আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানাতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো টিউটোরিয়াল দেখার জন্য অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। এছাড়াও, যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

কপি করুন আমাদের এক্সপার্টদের ট্রেড। জানুন বিস্তারিত

রিভিউ স্কোর
এক্সিকিউশন টাইম
ডিপোজিট টাইম
উত্তোলন টাইম
ব্রোকার সাপোর্ট সিস্টেম
বিভিন্ন বোনাস এবং আনুসাংগিক
লিভারেজ এর পরিমাণ
স্প্রেড এবং সোয়াপ চার্জ
পূর্বের আর্টিকেলফরেক্স ট্রেডিং এর জন্য কি পরিমাণ বিনিয়োগ প্রয়োজন?
পরবর্তী আর্টিকেলট্রেডে প্রফিট করার কিছু শর্ত!
Fx Bangladesh
নতুনদের ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সকল ধরণের সহায়তা করার জন্য ,ফরেক্স বাংলাদেশ কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই আমরা প্রায় ২২০০+ অধিক ট্রেডারকে, ফরেক্স ট্রেডিং সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা প্রদান করে আসছি এবং আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা করি। ফরেক্স ট্রেডিং সংক্রান্ত আপনার যেকোনো সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ ।
westernfx-broker-review<span style="color: #ce367c;"><strong>ব্রোকারের রেগুলেশন জনিত কিছু সমস্যা এর কারনে, এই ব্রোকারে রিয়েল ট্রেডিং শুরু না করার অনুরধ করছি। এই ব্রোকার এর কোনও রেগুলেশন নেই যার কারনে সবাইকে এই ব্রোকার এর ট্রেড করা থেকে বিরত থাকার পরামর্শ দিচ্ছি।</strong></span>

2 কমেন্ট

  1. আসসালামুআলাইকুম,
    ভাই আপনারা Westernfx ব্রোকার সম্প‌র্কে খুব ভা‌লো লিখেছেন। আ‌মি এক‌টি রি‌য়েল একাউন্ট খু‌লে‌ছি কারন আ‌মি neteller ছাড়া কোন থার্ড পা‌র্টি ব্যবহার কর‌তে চাই না, এ‌দের না‌কি সরাস‌রি একাউ‌ন্টে ডি‌পো‌জিট ও লোকাল ডি‌পো‌জি‌টের সু‌বিধা আ‌ছে এবং বাংলা‌দে‌শে না‌কি অ‌নেক সা‌পোর্ট অ‌ফিসও আ‌ছে। কিন্তু এ‌দের কা‌ছে ই‌মেল কর‌লে কোন জবাব আ‌সে না। আ‌মি ডি‌পো‌জি‌টের ব্যপা‌রে এ পর্যন্ত ৮ বার ই‌মেল ক‌রে‌ছি ও‌দের support , info, funding ও submit contact us-‌তে কিন্তু কোন উত্তর পাই‌নি। এ‌দের কাস্টমার সা‌পোর্ট খুবই হতাশাজনক এবং মনে হয় স্ক্যাম করার জন্য এরা ব্যবসা করে। উ‌ল্লেখ্য যে, আমার একাউন্ট ভে‌রিফাইড। তাই রি‌ভিউ‌তে এ বিষয়‌টি উ‌ল্লেখ করা প্র‌য়োজন।
    ধন্যবাদ।

    • মতামত প্রদানের জন্য ধন্যবাদ।
      আপনার গুরুত্বপূর্ণ মতামতটি ইতিমধ্যেই আমাদের রিভিউ অংশে যুক্ত করা হয়েছে এবং আমরা চেষ্টা করছি এই সংক্রান্ত বিস্তারিত ব্রোকারের সাথে শেয়ার করার জন্য।

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here