নতুন বছরের শুভেচ্ছা – ২০১৯

0
84
Year Recap -2018
- ফ্রি বোনাস নিয়ে রিয়েল ট্রেড শুরু করুন -InstaForex

গত এক বছরের এই পদযাত্রায়, আমরা পেয়েছি আপনাদের অগাধ আস্থা এবং ভালোবাসা যা আমাদের টীম এর সদস্যদের কাজ করতে আরও বেশী পরিমাণ অনুপ্রাণিত করেছে। প্রতিটি সফল কাজের পিছনেই কোন না কোন বিষয় থাকে যেটা ভবিষ্যৎ কর্মপন্থা নির্ধারণ এবং সেই অনুযায়ী কাজ করতে আরও বেশী উৎসাহ এবং প্রেরণা যোগায়। আমাদের এই অগ্রযাত্রার পিছনে রয়েছে ফরেক্স বাংলাদেশ ওয়েবসাইটের হাজারো নিয়মিত পাঠক এবং এর সাথে নিয়োজিত কিছু ব্যক্তি।

অনেক ধন্যবাদ আপনাদের

ফরেক্স সম্পর্কিত আমাদের এই কার্যক্রম এর অগ্রযাত্রায় সবচেয়ে বেশী সফলতা পেয়েছি ২০১৮ সালে। অর্থাৎ, এক কথায় বলা যায়, এই বছরটি ছিল আমাদের অন্যান্য বছরের মধ্যে সবচেয়ে সফল। আমাদের বিগত এক বছরের কিছু অভিজ্ঞতা আপনাদের সাথে তুলে ধরাই হচ্ছে আমাদের আজকের আর্টিকেল এর মূল বিষয়।

অনলাইন ট্রেনিং পোর্টাল

বিগত বছরের শুরুর দিকেই আমরা একটি অনলাইন ভিত্তিক ট্রেনিং পোর্টাল এর কার্যক্রম শুরু করেছিলাম যার মূল উদ্দেশ্য ছিল, অনলাইন এর মাধ্যমে ফরেক্স ট্রেড এর বিষয়গুলোকে আপনাদের সামনে আরও বেশী পরিমাণ সহজ এবং বিস্তারিতভাবে উপস্থাপন করা। বিগত এক বছরে আমাদের এই অনলাইন ট্রেনিং পোর্টালে রেজিস্ট্রেশন করেছেন প্রায় ৫০০০ এরও অধিক। যারা নিয়মিতভাবে আমাদের অনলাইনে পোর্টালে ফরেক্স ট্রেডিং করা শিখছেন এবং আমাদের সাথে তাদের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

যদিও এখন পর্যন্ত আমরা এই ট্রেনিং পোর্টাল এর সার্বিক কার্যক্রম শেষ করতে পারি নি তবে আশা করছি খুব শীঘ্রই, আমাদের এই ট্রেনিং পোর্টালকে আরও বেশী পরিমাণ আধুনিকায়ন এবং আরও বেশী সহজ করার সকল কাজ শেষ করতে পারবো এবং আপনাদের সামনে একটি স্বয়ংসম্পূর্ণ অনলাইন ট্রেনিং পোর্টাল উপস্থাপন করতে পারবো। যারা এখন পর্যন্ত আমাদের ট্রেনিং পোর্টালে রেজিস্ট্রেশন করেন নি, তারা চাইলে ফ্রি রেজিস্ট্রেশন করে আমাদের প্রকাশিত বিভিন্ন কোর্সসমুহে অংশ গ্রহন করতে পারেন। রেজিস্ট্রেশন করার জন্য ক্লিক করুন – অনলাইন ট্রেনিং

আসছে নতুন বছরের জন্য, আমাদের প্রত্যাশা অনেক বেশী। বিভিন্ন সময় আপনারা অনুরধ করেছেন কিছু ভিডিও টিউটোরিয়াল যাতে করে প্রকাশ করা হয়। আমরাও জানি, “ভিডিও” গুরুত্বপূর্ণ সকল কনটেন্ট ভালো করে বুঝতে অনেক বেশী পরিমাণ সহায়তা করে থাকে। আমরা খুব শীঘ্রই, ফরেক্স ট্রেড সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ বিষয় এর উপরে ভিডিও টিউটোরিয়াল আকারে আপনাদের জন্য উপস্থাপন করার চেষ্টা করবো।

রিবেট প্রোগ্রামঃ

যারা অনেকদিন ধরে ট্রেড করছেন, তাদের সাথে “রিবেট” নামটির সাথে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। গতবছরের শুরুতে আমরা রিবেট প্রোগ্রাম এর কাজ শুরু করি যার প্রধান লক্ষ্য ছিল, আপনাদের আরও কিছু অতিরিক্ত সুবিধা প্রদান করা।

বাংলাদেশে, আমরাই হয়তোবা প্রথম, যারা সরাসরি ক্লায়েন্টকে নিজ ট্রেডের থেকে স্প্রেড এর উপর রিবেট প্রদান করে থাকি। বর্তমানে আমাদের রিবেট প্রোগ্রামে রেজিস্ট্রেশনকারীর সংখ্যা ২৭০০ এরও অধিক এবং প্রতিমাসে আমাদের প্রদানকৃত রিবেট এর পরিমাণ প্রায় $5000 এর উপরে এবং গত এক বছরে যার পরিমাণ ছিল প্রায় $63,000

এখন পর্যন্ত ৪টি জনপ্রিয় ব্রকারে আমরা রিবেট প্রদান করতে পারি তবে আরও ব্রকার এর সাথে যুক্ত হবার প্রক্রিয়া এখন পর্যন্ত চলমান এবং চেষ্টা করছি যাতে করে আপনাদের সঠিক সময়ে রিবেট প্রদান করা সম্ভব হয়।

যারা এখন পর্যন্ত আমাদের রিবেট প্রোগ্রামে রেজিস্ট্রেশন করেননি, তারা চাইলে রেজিস্ট্রেশন করে নিতে পারেন। এর জন্য এই লিংক এর রিবেট এপ্লিকেশনটি পুরন করে সাবমিট করে দিন। পরবর্তী নির্দেশনা ইমেইল এর মাধ্যমে আপনাকে জানিয়ে দেয়া হবে।

এক্সপার্ট মিটিং –

সম্প্রতি আমরা একটি সেবা চালু করি, যার মাধ্যমে ফরেক্স ট্রেড সম্পর্কে জানতে এবং করতে ইচ্ছুক এরকম কিছু ট্রেডারদের বিভিন্ন প্রশ্নের সমাধান প্রদানের জন্য ফ্রি এক্সপার্ট মিটিং সেশন। কোনও ধরনের চার্জ কিংবা ফি ছাড়াই, সপ্তাহের ৫দিন আমরা এই বিশেষ সেবা কার্যক্রম পরিচালনা করে আসছি। এই ফ্রি মিটিং সেশনের মাধ্যমে, যাদের ফরেক্স সম্প্রকিত কোনও প্রশ্ন, জিজ্ঞাসা কিংবা সহায়তার প্রয়োজন হয় তাদের- আমাদের এক্সপার্ট ট্রেডাররা সহায়তা করে থাকেন।

গত এক বছরে, আমরা এই ফ্রি ট্রেনিং সেশনের জন্য Appointment Application পেয়েছি প্রায় ২৫০০+ এর উপরে। এতগুল রিকোয়েস্ট এক সাথে প্রসেসিং করার জন্য আমাদের ট্রেনিং-টীম এর সদস্যদের প্রচুর কষ্ট করতে হয়েছে। এক একজন ট্রেডারের জন্য মিটিং এর তারিখ এবং সময় নির্ধারণ করা এবং সেই সময় আবার তাদেরকে জানিয়ে দেয়া ইত্যাদি কাজে এক রকমের দমফেলার সময় তাদের ছিল না। তারপরও আমরা পেরেছি! বিগত এক বছরে প্রায় ১৫৬৪ টি এক্সপার্ট মিটিং সেশন শেষ করেছি। যদিও আনুপাতিক হারে পরিমাণ খুবই অল্প, তারপরও চেষ্টা করে যাচ্ছি আপনাদের সহায়তা করার। আমাদের এক্সপার্ট ট্রেডারদের সাথে মিটিং জন্য চাইলে রেজিস্ট্রেশন করে নিতে পারেন – এপয়েন্টমেন্ট এপ্লিকেশন

এক্সপার্ট এনালাইসিস –

আমরা একটি বিষয়ের অনুরধ অনেক সময় পাই, আর এতি হচ্ছে বিভিন্ন সময় বিভিন্ন প্রধান প্রধান কারেন্সি পেয়ারের এনালাইসিস। আমরা প্রায়ই এই এনালাইসিসগুল দেয়ার চেষ্টা করে থাকি কিন্তু পর্যাপ্ত সময় এবং আমাদের এক্সপার্ট ট্রেডারদের সময় স্বল্পতার কারনে প্রতিদিন এই টেকনিক্যাল এনালাইসিসগুলো প্রদান করা সম্ভব হয়ে উঠে না।

নতুন বছরের জন্য আমাদের চেষ্টা থাকবে, প্রতিদিন এই কারেন্সি পেয়ারের এনালাইসিস প্রদান করা। যাতে করে একজন নতুন ট্রেডার হিসাবে আপনার মার্কেট বুঝতে আর বেশি পরিমাণ সুবিধা হয়। আশা করি এই টেকনিক্যাল এনালাইসিস আপনাদের বিভিন্ন ধরনের কারেন্সি পেয়ারের এই এনালাইসিস বুঝতে এবং মার্কেট ট্রেন্ড ধরতে অনেক বেশি পরিমাণ সহায়তা করবে।

বর্তমানে আমরা কয়েকটি বিশেষ কারেন্সি পেয়ার এর টেকনিক্যাল এনালাইসিস নিয়মিত আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করছি এবং আশা করছি অন্যান্য কারেন্সি পেয়ারগুলোর এনালাইসিসও আমরা প্রদান করতে সক্ষম হব। এক্সপার্ট এনালাইসিস দেখার জন্য অনুগ্রহ করে ক্লিক করুন – এনালাইসিস

প্রফেশনাল ট্রেনিং –

অনেকেই আছেন যারা হাতে-কলমে ফরেক্স ট্রেড শিখতে চান। তাদের জন্য আমাদের রয়েছে “প্রফেশনাল ফরেক্স ট্রেনিং প্রোগ্রাম”। দুই মাসের এই ট্রেনিং প্রোগ্রামে, আপনি চাইলে হাতে-কলমে ফরেক্স ট্রেড শিখতে এবং জানতে পারবেন যা আমাদের এক্সপার্ট ট্রেডার এর মাধ্যমে পরিচালিত হবে। তবে আমাদের এই ট্রেনিং প্রোগ্রামটি সারাবছর পরিচালিত হয় না। আমাদের পরবর্তী ট্রেনিং সেশন শুরু হবে আগামি ফেব্রুয়ারি মাস থেকে। ইতিমধ্যেই রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

আপনারা যারা এই ট্রেনিং প্রোগ্রামে অংশ নিতে চান, অনুগ্রহ করে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করুন। এর জন্য উপরের প্রদর্শিত ছবিতে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনা অনুসরন করে নিন। কিংবা বিস্তারিত তথ্য জানার জন্য চাইলে ফোন করতে পারেন – +8801847469 413

 

আশা করি এই আর্টিকেলটি আপনার ভালো লেগেছে।
সম্পূর্ণ নতুন করে তৈরি আমাদের অনলাইন ট্রেনিং প্রোগ্রামে এখনই রেজিস্ট্রেশন করুন। ফরেক্স মার্কেট সম্পর্কিত যেকোনো তথ্য আমাদের Facebook, YouTube এবং Forum থেকে জানুন।
গুরুত্বপূর্ণ সব আপডেট পেতে সাবস্ক্রাইব করুন।

 

- নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত পেমেন্ট সিস্টেম -Neteller

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here