নতুন বছরের শুভেচ্ছা

0
226
- যুক্ত হউন টেলিগ্রাম চ্যানেলে -

বছর শেষ হতে আর মাত্র কয়েকটি দিন বাকি আছে। চিন্তা করতেই মাঝে মাঝে কষ্ট হয়, এত তাড়াতাড়ি বছরটি শেষ হয়ে গেল। এইত সে-দিনের কথা যখন আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইট এবং ফরেক্স সংক্রান্ত কিছু সেবা প্রদানের কাজ শুরু করি। গত এক বছরের এই পদযাত্রায়, আমরা পেয়েছি আপনাদের অগাধ আস্থা এবং ভালোবাসা যা আমাদের টীম এর সদস্যদের কাজ করতে আরও বেশী পরিমাণ অনুপ্রাণিত করেছে।

প্রতিটি সফল কাজের পিছনেই কোন না কোন বিষয় থাকে যেটা ভবিষ্যৎ কর্মপন্থা নির্ধারণ এবং সেই অনুযায়ী কাজ করতে আরও বেশী উৎসাহ এবং প্রেরণা যোগায়। আমাদের এই অগ্রযাত্রার পিছনে রয়েছে ফরেক্স বাংলাদেশ ওয়েবসাইটের হাজারো নিয়মিত পাঠক এবং এর সাথে নিয়োজিত কিছু ব্যক্তি।

অনেক ধন্যবাদ আপনাদের

আমরা যখন শুরু করি তখন, বুঝতেই পারিনি আপনাদের কাছে এত ভালো সাড়া পাবো। আমরা চেষ্টা করেছি আপনাদের ফরেক্স সম্পর্কিত ভালো কিছু ধারনা দেয়ার। সবসময় আসল এবং সত্য তথ্য তুলে ধরার। বছরের একদম শেষ পর্যায়ে এসে এখন মনে হচ্ছে, আমরা আসলেই সফল।

ওয়েবসাইট এর জন্য কনটেন্ট নির্বাচন এবং উপজুক্ত কনটেন্ট পাঠকের জন্য সহজ এবং সাবলীল ভাষায় লিখার জন্য আমাদের Editorial Team এর সকল সদস্যকে অনেক বেশী পরিমাণ কষ্ট করতে হয়েছে। এমনও হয়েছে, কনটেন্ট লিখার সময় একই জিনিসকে বারাবার পরিবর্তন করতে হয়েছে। কিন্তু তারপরও দিন শেষে আমরা আপনাদের জন্য নিয়ে আসতে পেরেছি কিছু গুরুত্বপূর্ণ কনটেন্ট যা আপনার ফরেক্স শিখার কাজকে আর বেশি সহজ এবং বাস্তবসম্মত করেছে।

আসছে নতুন বছরের জন্য, আমাদের প্রত্যাশা অনেক বেশী। আমরা চেষ্টা করছি ফরেক্স মার্কেট এর সাথে সম্পৃক্ত সকল ধরনেরগুরুত্বপূর্ণ নিউজগুলোর বাংলা সংকলন আপনাদের সাথে ভাগ করে নেয়ার। আপনাদের মধ্যে থেকে, অনেকেই আমাদের কাছে জানিয়েছেন এই নিউজগুলো যাতে করে আমরা বাংলাতে প্রকাশ করি। বছরের শুরুতে এইবার, আমাদের প্রধান লক্ষ্য থাকবে- আপনাদের জন্য প্রতিদিনের প্রকাশিত বিভিন্ন নিউজকে বাংলাতে উপস্থাপন করা। আশা করছি, এই বছরের মতনই- পরবর্তী বছরেও আমরা আমাদের লক্ষ্যে পৌছাতে পারবো। আর অনুপ্রেরণা দেয়ার জন্য আপনারাতো সবসময় পাশেই আছেন।

ট্রেনিং-টীমঃ

সম্প্রতি আমরা একটি সেবা চালু করি, জার মাধ্যমে ফরেক্স ট্রেড সম্পর্কে জানতে এবং করতে ইচ্ছুক এরকম কিছু ট্রেডারদের বিভিন্ন প্রশ্নের সমাধান প্রদানের জন্য ফ্রি ট্রেনিং সেশন। কোনও ধরনের চার্জ কিংবা ফি ছাড়াই, সপ্তাহের ৫দিন আমরা এই বিশেষ সেবা কার্যক্রম পরিচালনা করে আসছি।

এই ফ্রি ট্রেনিং সেশনের মাধ্যমে, যাদের ফরেক্স সম্প্রকিত কোনও প্রশ্ন, জিজ্ঞাসা কিংবা সহায়তার প্রয়োজন হয় তাদের- আমাদের এক্সপার্ট ট্রেডাররা সহায়তা করে থাকেন।

সবাই তাদের নিজ নিজ প্রশ্ন নিয়ে আমাদের কাছে আসেন এবং আমরা চেষ্টা করি সেগুলোকে সমাধান করে দেয়ার।

গত ৩০ দিনের মধ্যে, আমরা এই ফ্রি ট্রেনিং সেশনের জন্য Appointment Application পেয়েছি প্রায় ১১০০+ এর উপরে। এতগুল রিকোয়েস্ট এক সাথে প্রসেসিং করার জন্য আমাদের ট্রেনিং-টীম এর সদস্যদের প্রচুর কষ্ট করতে হয়েছে। এক একজন ট্রেডারের জন্য Appointment এর তারিখ এবং সময় নির্ধারণ করা এবং সেই সময় আবার তাদেরকে জানিয়ে দেয়া ইত্যাদি কাজে এক রকমের দমফেলার সময় তাদের ছিল না। তারপরও আমরা পেরেছি! আমরা এই পর্যন্ত প্রায় ৪০০+ উপরে ফ্রি এই ট্রেনিং সেশন শেষ করেছি। যদিও আনুপাতিক হারে পরিমাণ খুবই অল্প, তারপরও আমরা আমাদের সরবচ্চ চেষ্টা করে যাচ্ছি।

আসছে নতুন বছরের জন্য আমাদের ট্রেনিং-টীম এর প্রধান লক্ষ্য হচ্ছে- অনলাইনে বিভিন্ন ধরনের ট্রেনিং (ভিডিও ওয়েবিনার) এর আয়োজন করা যাতে করে দেশের যেকোনও প্রান্ত থেকে আপনার আমাদের সাথে যুক্ত হয়ে ফরেক্স ট্রেড শিখতে এবং জানতে পারেন।

আমরা একটি বিষয়ের অনুরধ অনেক সময় পাই, আর এতি হচ্ছে বিভিন্ন সময় বিভিন্ন প্রধান প্রধান কারেন্সি পেয়ারের এনালাইসিস। আমরা প্রায়ই এই এনালাইসিসগুল দেয়ার চেষ্টা করে থাকি কিন্তু পর্যাপ্ত সময় এবং আমাদের এক্সপার্ট ট্রেডারদের সময় সল্পতার কারনে প্রতিদিন এই টেকনিক্যাল এনালাইসিসগুল প্রদান করা সম্ভবপর হয়ে উঠে না। নতুন বছরের জন্য আমাদের চেষ্টা থাকবে, প্রতিদিন এই কারেন্সি পেয়ারের এনালাইসিস প্রদান করা। যাতে করে একজন নতুন ট্রেডার হিসাবে আপনার মার্কেট বুঝতে আর বেশি পরিমাণ সুবিধা হয়। আশা করি এই টেকনিক্যাল এনালাইসিস আপনাদের বিভিন্ন ধরনের কারেন্সি পেয়ারের এই এনালাইসিস বুঝতে এবং মার্কেট ট্রেন্ড ধরতে অনেক বেশি পরিমাণ সহায়তা করবে।

এই বছরের মতই নতুন বছরেরও আশা করি আপনার আমাদের সাথেই থাকবেন এবং আমাদের এই লক্ষ্য বাস্তবায়নে আর বেশী পরিমাণ অনুপ্রাণিত করবেন। আমাদের এই সেবা এবং ওয়েবসাইট সম্পর্কে যদি আপনাদের কোনও ধরনের মতামত থাকে তাহলে আমাদের জানাবেন। আমরা চেষ্টা করবো, আপনাদের মতামতকে প্রাধান্য দিয়ে কাজ করার। সবশেষে, আপনাদেরকে আবারও

ধন্যবাদ সাথে থাকার জন্য


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। এছারাও যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

যুক্ত হউন আমাদের টেলিগ্রাম চ্যানেলে, জানুন মার্কেট আপডেট

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here