EURUSD টেকনিক্যাল এনালাইসিস এপ্রিল ২৫

2
124
EURUSD Technical Analysis for April 25, 2019
- বাংলাদেশের জনপ্রিয় ব্রোকার -

FXBangladesh.com – গত বেছকিছুদিন ধরে মেজর কারেন্সি পেয়ার EUR/USD প্রাইস চার্টে আমরা বেশ কিছু গুরুত্বপূর্ণ মুভমেন্ট লক্ষ্য করছি একটু বড় টাইমফ্রেম অনুযায়ী একটি নির্দিষ্ট রেঞ্জ এর মধ্যে বিদ্যমান। আমাদের সর্বশেষ এনালাইসিস অনুযায়ী, কারেন্সি পেয়ারটি প্রায় আমাদের প্রদত্ত প্রফিট টার্গেট লেভেল স্পর্শ করে পুনরায় উপরের দিকে গিয়েছিল এবং আমাদের প্রত্যাশিত লেভেল থেকে পুনরায় ডাউনট্রেন্ড এর দিকে বিদ্যমান আছে। আমরা পূর্বেই উল্লেখ করেছিলাম, চার্টে প্রদত্ত, Fibonacci Retracement লেভেল ৬১% এর কাছাকাছি কোনও SELL ক্যান্ডেল দেখা গেলে নতুন করে সেল এন্ট্রি গ্রহন করা যেতে পারে। আশা করছি, সেই এনালাইসিস অনুযায়ী আপনারা নতুন করে সেল এন্ট্রি গ্রহন করেছেন। অনুগ্রহ করে নিচের চার্টটি একটু ভাল করে লক্ষ্য করুন –

EURUSD Technical Analysis for April 25, 2019 - Price has reached our Profit Target Level in H4 Time Frame

 

উপরের H4 টাইমফ্রেমের চার্টে, EUR/USD কারেন্সি পেয়ারের বর্তমান অবস্থান। পূর্বের এনালাইসিস অনুযায়ী প্রাইস, আমাদের বিদ্যমান এন্ট্রির প্রফিট টার্গেট লেভেলও স্পর্শ করে ফেলেছে। অর্থাৎ, এখানে আমরা বেশকিছু পিপ্স এর প্রফিট গ্রহন করতে সক্ষম হই। এনালাইসিস অনুযায়ী যারা সেল এন্ট্রি গ্রহন করেছিলেন তারা প্রায় ১০০ পিপ্স এর উপরে প্রফিট গ্রহন করতে পেরেছেন। কারেন্সি পেয়ারটি ইতিমধ্যেই আমাদের সকল প্রফিট টার্গেট জোন স্পর্শ করে বর্তমানে ঠিক এর নিচেই অবস্থান করছে। চার্টের এমতাবস্থায়, সকল ধরনের এন্ট্রি ক্লোজ করে ফেলাই হচ্ছে আদর্শ।

অন্যদিকে, গুরুত্বপূর্ণ ইন্ডিকেটর RSI ইতিমধ্যেই Over Sold লেভেল এর মধ্যে অবস্থান করছে। সেক্ষেত্রে বিদ্যমান সকল ধরনের এন্ট্রি ক্লোজ করে প্রফিট গ্রহন করে নেয়াই হবে, বুদ্ধিমানের কাজ।

ট্রেডিং পরামর্শ – 

  • H4 টাইমফ্রেম এর জন্য প্রযোজ্য হবে।
  • এখনই কোনও ধরনের BUY/SELL এন্ট্রি গ্রহন করা থেকে বিরত থাকুন।
  • বিদ্যমান SELL এন্ট্রির প্রফিট ক্লোজ করে ফেলুন এবং নতুন ট্রেন্ড এর জন্য অপেক্ষা করুন।

ঝুঁকি সতর্কতা 

ফরেক্স ট্রেডিং একটি ঝুঁকিপূর্ণ বিনিয়োগ মাধ্যম। প্রকাশিত এই এনালাইসিস শুধুমাত্র আপনাকে মার্কেটের বিদ্যমান একটি ধারণা প্রদানের জন্য দেয়া হয়েছে। শুধুমাত্র, এই এনালাইসিস এর উপর ভিত্তি করেই কোনও ধরনের ট্রেডে এন্ট্রি গ্রহন করা থেকে বিরত থাকুন। আপনার কোনও ধরনের লস/ক্ষতির দায়ভার FX Bangladesh গ্রহন করবে না। বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে আমাদের Risk Warning আর্টিকেলটি পড়ে নিন।


নতুন সেবা: কমিউনিটি পোর্টাল

ফরেক্স ট্রেডিং, আর সহজ এবং নিজেদের জ্ঞান এর পরিধি আরও সম্প্রসারনের জন্য আমরা নিয়ে এসেছি “মেম্বারশিপ পোর্টাল” যেখানে সকল ধরনের নতুন এবং পুরাতন টেডার নিজদের মতামত, এনালাইসিস, বিভিন্ন বিষয় এর উপর আলোচনা করার মাধ্যমে একে অন্যের সাথে নিজ নিজ জ্ঞান শেয়ার করে নিতে পারবনে। অর্থাৎ, এই পোর্টাল এর মাধ্যমে আমরা চেয়েছি ফরেক্স ট্রেডিং সংক্রান্ত একটি দক্ষ ট্রেডিং কমিউনিটি তৈরি করতে যাতে করে ট্রেড সম্পর্কে জানতে এবং শিখতে আরও সহজতর হয়। ফ্রি একাউন্ট রেজিস্টার করে নিন এখনই। – ট্রেডিং কমিউনিটি


 

আশা করি এই আর্টিকেলটি আপনার ভালো লেগেছে।
সম্পূর্ণ নতুন করে তৈরি আমাদের অনলাইন ট্রেনিং প্রোগ্রামে এখনই রেজিস্ট্রেশন করুন। ফরেক্স মার্কেট সম্পর্কিত যেকোনো তথ্য আমাদের Facebook এবং Community থেকে জানুন।
গুরুত্বপূর্ণ সব আপডেট পেতে সাবস্ক্রাইব করুন।

 

2 COMMENTS

    • আপনার গুরুত্বপূর্ণ মতামত প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ।
      ট্রেডিং কমিউনিটি পোর্টালে যোগ দিন এবং নিজের ট্রেডিং দক্ষতাকে আরও বাড়িয়ে নিন – https://fxbd.co/2UHyEjw

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here