Exness – $500 লট ব্যাক বোনাস অফার

0
857
Exness Bonus Offer | এক্সনেস বোনাস অফার
Exness Bonus Offer | এক্সনেস বোনাস অফার
- যুক্ত হউন টেলিগ্রাম চ্যানেলে -

Exness Bonus – এক্সনেস নিয়ে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার মতন কিছুই নেই। যারা ভালো মানে একটি ব্রোকার এর সাথে থেকে রিয়েল ট্রেডিং কার্যক্রম চালিয়ে যেতে চান, তাদের জন্যই মূলত এই ব্রোকার। অন্যান্য ব্রোকারের মতন, Exness Bonus এর কোনও অফার প্রদান করেনা। তারপরও আমরা চেষ্টা করেছি, আপনাদের চাওয়া এবং সুবিধার কথা মাথায় রেখে যাতে করে, কোনও ধরনের বোনাস কিংবা রিওয়ার্ড এর ব্যবস্থা করা।

এই বিষয়ে মূলত আপনাদের সাথে শেয়ার করার জন আমাদের আজকের এই Exness Bonus আর্টিকেল। সাধারণত, অন্যান্য ব্রোকারের মতন এক্সনেস বিশেষ কোনও ধরনের বোনাস অফার প্রদান করেনা। বিষয়টি একদিক থেকে ভালো কিন্তু আবার যারা বোনাস এমাউন্ট এর মাধ্যমে ট্রেড করতে আগ্রহী থাকেন তাদের জন্য কিছুটা হতাশার কারনও বটে।

Exness Bonus এর বিস্তারিত
বোনাস এর ধরন
লট ব্যাক অফার
বোনাস ব্যবহারকারী
নতুন ট্রেডার এর জন্য।
সর্বোচ্চ বোনাসের পরিমাণ $500
বোনাস রেজিস্ট্রেশন লিংক
বোনাস রেজিস্ট্রেশন লিংক
বোনাস অফার এর মেয়াদ
December 31, 2022
নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য প্রযোজ্য
অধিক অ্যাকাউন্টধারীদের জন্য প্রযোজ্য প্রযোজ্য
বোনাস উত্তোলন শর্ত ছাড়াই উত্তোলনযোগ্য

Exness Bonus কাদের জন্য?

যারা বর্তমানে এরক্সনেস ব্রোকারের সাথে রিয়েল ট্রেড শুরু করতে চান তাদের জন্যই মূলত এই বোনাস অফার। এই অফার এর মাধ্যমে, আপনি সারা মাস ব্যাপি যেই ধরনের ট্রেড পরিচালনা করবেন সেই লট হিসাবে আপনাকে স্প্রেড এর কিছু অংশ সরাসরি আপনার ট্রেডিং একাউন্টে ফেরত দিয়ে দেয়া হবে এবং কোনও ধরনের শর্ত কিংবা নিয়ম ছাড়াই সেই অর্থ সম্পূর্ণরূপে উত্তোলন করতে পারবেন কিংবা রিয়েল ট্রেড পরিচালনা করার জন্য ব্যবহার করতে পারবেন। শুধুমাত্র বাংলাদেশ থেকে যারা ফরেক্স ট্রেড করছেন তারাই এই অফার গ্রহন করার সুযোগ পাবেন।

Exness Bonus এর বিশেষত্ব

সহজ অর্থে এই বোনাস এমাউন্ট সম্পূর্ণরূপে উত্তোলনযোগ্য অর্থাৎ, ন্যনুতম কোনও ধরনের শর্ত ছাড়াই সম্পূর্ণ অর্থ উত্তোলন করে নিতে পারবেন। ফরেক্স ট্রেডিং এর ক্ষেত্রে অন্যান্য যেসকল ব্রোকার বিভিন্ন ধরনের বোনাস অফার প্রদান করে থাকে সেগুলো উত্তোলন একটু কষ্টসাধ্য কাজ। কেননা, এর জন্য আপনাকে বেশকিছু ধরনের শর্ত পুরন করতে হবে। তবে Exness Bonus এর জন্য কোনও শর্ত নেই। আপনি যদি এই বোনাস অফার গ্রহন করার জন্য যোগ্য থাকেন তাহলে সহজেই এই বোনাস অফার গ্রহন করে বোনাস এমাউন্ট উত্তোলন করে নিতে পারবেন।

বোনাস রেজিস্ট্রেশন প্রক্রিয়া

  1. আপনি যদি সম্পূর্ণ নতুন ট্রেডার হয়ে থাকেন তাহলে, এই লিংক ক্লিক করে এক্সনেস ব্রোকারে একটি ট্রেডিং একাউন্ট রেজিস্টার করে নিন। www.exness.com
  2. আপনি যদি ইতিমধ্যেই ব্রোকার এর সাথে ট্রেড করতে থাকেন তাহলে বোনাস প্রোগ্রামে রেজিস্ট্রেশন করার জন্য এই লিংকটি ক্লিক করুন।
  3. ট্রেডিং একাউন্ট সম্পূর্ণরূপে ভেরিফাই করে নিন।
  4. শুধুমাত্র স্ট্যান্ডার্ড ট্রেডিং অ্যাকাউন্টের জন্য এই বোনাস অফার প্রযোজ্য হবে।
  5. যেকোনো পরিমাণ এমাউন্ট ডিপোজিট করে রিয়েল ট্রেডিং শুরু করুন এবং লটব্যাক বোনাস গ্রহন করতে থাকুন।
  6. লটব্যাক বোনাস অফার গ্রহন করার জন্য এই লিংক থেকে প্রদত্ত ফর্মটি পুরন করুন। রেজিস্ট্রেশন লিংক ->

বোনাস উত্তোলন প্রক্রিয়া – 

  • প্রতি মাসের ১-৩০ তারিখ এর মধ্যে আপনি যেই পরিমাণ লট এর ট্রেড করবেন সে অনুযায়ী বোনাস এমাউন্ট আপনার ট্রেডিং একাউন্টে পরবর্তী মাসের ১-৭ তারিখ এর মধ্যে “রিবেট” হিসাবে সেটি স্বয়ংক্রিয়ভাবে ট্রেডিং আইডিতে যোগ হয়ে যাবে।
  • যে পরিমাণ বোনাস এমাউন্ট আপনার একাউন্টে যোগ হবে সেটি কোনও ধরনের শর্ত ছাড়াই সম্পূর্ণ রূপে রিয়েল ট্রেডে ব্যবহার কিংবা উত্তোলন করে নিতে পারবেন।

বোনাস রেজিস্ট্রেশন

এই পর্যন্ত এই বোনাসের মাধ্যমে নিবন্ধিত গ্রাহক সংখ্যার পরিমাণ প্রায় ৪৬৫ জন এবং এদের সর্বমোট গৃহীত বোনাস এমাউন্টের পরিমাণ প্রায় ২,৩২,৫০০ ডলার 
বোনাস উত্তোলনের পরিমাণ 
২০১৯ – ৩৭ জন,  প্রদেয় এমাউন্টের পরিমাণ ১৮,৫০০ ডলার
২০২০ – ৮৫ জন, প্রদেয় এমাউন্টের পরিমাণ ৪২,৫০০ ডলার
২০২১ – ১৭৩ জন, প্রদেয় এমাউন্টের পরিমাণ ৮৬,৫০০ ডলার
২০২২ – ১৭০ জন, প্রদেয় এমাউন্টের পরিমাণ ৮৫,০০০ ডলার
এখন পর্যন্ত সর্বমোট বোনাস এমাউন্টের পরিমাণ ২,৩২,৫০০ ডলার

বোনাস এর শর্তসমূহ – 

  • শুধুমাত্র বাংলাদেশ থেকে এক্সনেস ব্রোকারের নিবন্ধিতরা এই বোনাস অফার রেজিস্ট্রেশন এবং গ্রহন করার সুযোগ পাবেন।
  • নতুন এবং বিদ্যমান ব্যবহারকারীরা এই বোনাস অফার এর জন্য রেজিস্ট্রেশন করার সুবিধা পাবেন।
  • একাউন্ট রেজিস্টার করার জন্য অনুগ্রহ করে এই লিংক ব্যবহার করতে হবে – www.exness.com
  • ট্রেডিং একাউন্ট সম্পূর্ণরূপে ভেরিফাই করে নিতে হবে। সম্পূর্ণ ভেরিফিকেশন প্রক্রিয়া জানার জন্য অনুগ্রহ করে ক্লিক করুন – Exness Account Verification
  • যারা শুধুমাত্র ব্রোকারের স্ট্যান্ডার্ড ট্রেডিং একাউন্ট ব্যবহার করছেন তারাই এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।
  • লটব্যাক এই বোনাস অফারের জন্য আপনাকে ৩০ দিনের মধ্যে অবশ্যই ৫০০ লট ট্রেড সম্পূর্ণ করতে হবে।
  • লটব্যাক এই বোনাস অফারের জন্য নির্ধারিত এই কারেন্সি পেয়ারগুলো ক্যাল্কুলেট করা হবেঃ EUR/USD, GBP/USD, USD/CAD, GBP/JPY, CAD/JPY, NZD/JPY, EUR/JPY, EUR/GBP, AUD/CAD এই বাইরে ভিন্ন কোনও ট্রেডিং এসেট এই অফারের আওতায় আসবে না।
  • একাধিক ট্রেডিং অ্যাকাউন্টের জন্য এই বোনাস পাওয়া যাবে তবে সেক্ষেত্রে একাধিকবার বোনাস এর জন্য তথ্য পূরণ করে নিতে হবে। লিংক – বোনাস রেজিস্ট্রেশন
  • শুধুমাত্র রিয়েল ট্রেডিং এর জন্য এই বোনাস অফার ব্যবহার করার সুযোগ থাকবে।
  • প্রতি লট হিসাবে $1 করে এই বোনাস জমা হতে থাকবে। অর্থাৎ, আপনি যদি মাসে ৫০০ লট এর ট্রেড করেন সেক্ষেত্রে আপনার বোনাস এমাউন্ট হবে 500*1=$500 ।
  • লটের এই টার্গেট ৩০ দিনের (ক্যালেন্ডার তারিখ হিসাবে) মধ্যে সম্পূর্ণ করতে হবে। নতুন সেটি কাজ করবেনা। সেক্ষেত্রে সাধারন রিবেটের মতন ক্যাশব্যাক পাবেন।
  • একটি ট্রেডিং একাউন্ট এর জন্য সর্বোচ্চ $500 সমপরিমাণ বোনাস অফার গ্রহন করা যাবে।
  • শুধুমাত্র FXBangladesh.com এর মাধ্যমে এই বোনাস এমাউন্ট প্রদান করা হবে। সেক্ষেত্রে ব্রোকার নিজে আপনাকে বোনাস এমাউন্ট প্রদান করতে পারবেনা।
  • বোনাস অফারের এই নীতিমালা এবং প্রনয়ন এর সকল ক্ষমতা শুধুমাত্র ফরেক্স বাংলাদেশ এর উপর বিদ্যমান থাকবে। ব্রোকার নিজ থেকে সেটির নিয়ন্ত্রন কিংবা প্রদান করতে পারবেনা।
  • প্রতিষ্ঠান চাইলে, যেকোনো সময়ই এই অফার বাতিল কিংবা বন্ধ করার সার্বিক ক্ষমতা রাখবে।
  • বোনাস অফার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য যার জন্য আমাদের ইমেইল করতে পারেন – info@fxbangladesh.com

বোনাস রেজিস্ট্রেশন


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো টিউটোরিয়াল দেখার জন্য অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। এছাড়াও, যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

যুক্ত হউন আমাদের টেলিগ্রাম চ্যানেলে, নিন ফ্রি সিগন্যাল

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here