Exness – এক্সনেস থেকে ফান্ড তুলতে কেমন সময় লাগে?

0
47

এক্সনেস ফান্ড উত্তোলনের সময়

Exness ব্রোকারের জনপ্রিয়তার পিছনে মুল কারণ হচ্ছে, এই ব্রোকারের ফান্ড প্রসেসিং এর সময়। এই ব্রোকার থেকে ফান্ড উত্তোলন করতে তেমন সময় লাগেনা এবং সপ্তাহের যেকোনো সময়ই একাউন্ট থেকে ফান্ড উত্তোলন করতে পারবেন। ব্রোকারের ফান্ড উত্তোলনের বিস্তারিত তথ্য জানতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইট www.exness.com থেকে।

এক্সনেস ব্রোকারের ট্রেডিং একাউন্ট থেকে ফান্ড উত্তোলন করার সময় মূলত নির্ভর করে, আপনি কি মাধ্যম, অর্থাৎ পেমেন্ট প্রসেসর ব্যবহার করে ফান্ড উত্তোলন করতে চাচ্ছেন সেটির উপর। যেমন ফান্ড উত্তোলন করার জন্য যদি আপনি নেটেলার, স্ক্রিল, পারফেক্ট মানি কিংবা ওয়েবমানি ব্যবহার করেন তাহলে সেটি তাৎক্ষনিক আপনার ওয়ালেটে প্রদান করে দেয়া হবে।

এছাড়াও, ব্রোকার আরও বেশকিছু প্রক্রিয়ার মাধ্যমে ফান্ড উত্তোলন করার সুবিধা প্রদান করে থাকে। এগুলো ব্যবহার করে ফান্ড উত্তোলনে কেমন সময়ের প্রয়োজন হয় সেটির বিস্তারিত নিচে প্রদান করছি। এছাড়াও, ব্রোকারের ট্রেডিং একাউন্ট থেকে ফান্ড উত্তোলন করতে সমস্যা হলে “Exness Withdrawal” আর্টিকেলটি বিস্তারিত পড়ে নিতে পারেন।

এক্সনেস ফান্ড উত্তোলনের সময়
নেটেলার তাৎক্ষনিক
স্ক্রিল তাৎক্ষনিক
পারফেক্ট মানি তাৎক্ষনিক
ওয়েবমানি তাৎক্ষনিক
একাউন্ট ট্র্যান্সফার সর্বাধিক ৩০ মিনিট
বিকাশ, নগদ, রকেট সর্বাধিক ২৪ ঘন্টা
ব্যাংক উত্তোলন সর্বাধিক ৪৮ ঘন্টা (ছুটির দিন ব্যাতিত)
বিটকয়েন সর্বাধিক ২৪ ঘন্টা
অন্যান্য ক্রিপ্টো কারেন্সি সর্বাধিক ২৪ ঘন্টা

***ক্রেডিট কার্ড, ব্যাংক ট্র্যান্সফারের মাধ্যমে ফান্ড উত্তোলন করতে অতিরিক্ত সময়ের প্রয়োজন হতে পারে। এছাড়াও, টেকনিক্যাল সমস্যা জনিত কারনেও ফান্ড উত্তোলনে অতিরিক্ত সময়ের প্রয়োজন হতে পারে।

এই ব্রোকার সম্পর্কে যদি বিশেষ কিছু জানার থাকে তাহলে অনুগ্রহ করে ওয়েবসাইটের Exness অংশে দেখে নিতে পারেন। এছাড়াও, এই ব্রোকার সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর জানার জন্য অনুগ্রহ করে Exness FAQ অংশটি দেখে নিতে পারেন।

আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানাতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো টিউটোরিয়াল দেখার জন্য অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। এছাড়াও, যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং টেলিগ্রাম চ্যানেলে। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে বিশেষায়িত অনলাইন ট্রেনিং পোর্টাল।

কপি করুন আমাদের এক্সপার্টদের ট্রেড। জানুন বিস্তারিত