কমিউনিটি পোর্টাল এর এপ্স

0
405
FX Community App
FX Community App
- সচেতনতাই পারে আমাদের সুরক্ষা প্রদান করতে -

গতমাসের শুরু দিকে অনেকটা পরিক্ষামুলকভাবে আমাদের কমিউনিটি পোর্টাল এর কাজ শুরু করে এবং আপনাদের ব্যবহার করার জন্য উন্মুক্ত করা হয়। ছোট এই সময়ের মধ্যে আপনাদের মতামত এর প্রেক্ষিতেই আমরা নতুন একটি এপ্স তৈরি করেছি যার মাধ্যমে যারা বর্তমানে আমাদের কমিউনিটি পোর্টালে যুক্ত রয়েছে, তারা চাইলে সরাসরি এপ্স এর মাধ্যমে বিভিন্ন ধরনের তথ্য যেমন, নিউজ, এনালাইসিস, ফিডব্যাক সংক্রান্ত বিভিন্ন তথ্য সঠিক সময়ে জানতে পারবেন। FX Community App টি আজ গুগল প্লেস্টোরে যুক্ত করা হয়েছে। যারা নিয়মিত আমাদের ওয়েবসাইট এর সাথে যুক্ত রয়েছেন, তারা এপ্সটি ডাউনলোড করে ব্যবহার করুন এবং আপনার মূল্যবান মতামত আমাদের জানান।

কিভাবে ডাউনলোড করবেন?

আপনার এন্ড্রয়েড ফোন থেক প্লেস্টোর অপশনে যান। সেখান থেকে সার্চ করুন, “FX Community” এরপর স্ক্রল করে কিছুটা নিচের দিকে নামলেই, আমাদের এপ্স এর লোগোটি দেখতে পাবেন। এবার সেটিকে অনুগ্রহ করে ইন্সটল করে নিন।

- স্পন্সর পোস্ট -

অথবা, আপনি চাইলে এই লিংক ক্লিক করুন – https://fxbd.co/2WAQ55Z এটি সরাসরি আপনাকে আমাদের এপ্সটিতে নিয়ে যাবে। প্লেস্টোর এর মাধ্যমে সেটিকে ইন্সটল করে নিন এবং লগইন কিংবা রেজিস্টার করে এপ্সটির ব্যবহার শুরু করুন।

কিভাবে লগইন করবেন?

FX Community App টি ইন্সটল করার পর, আপনার সামনে দুইটি অপশন আসবেম একটি হচ্ছে “login” এবং অন্যটি হচ্ছে “Register” । আপনি যদি ইতিমধ্যেই আমাদের কমিউনিটি পোর্টালে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে অনুগ্রহ করে “লগইন” ক্লিক করে, আপনার আইডি এবং পাসওয়ার্ড প্রদান এর মাধ্যমে প্রবেশ করুন। যদি আপনার একাউন্ট রেজিস্টার করা না থাকে, তাহলে এবার “রেজিস্ট্রেশন” বাটনে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করে নিন।

ডাউনলোড করুন


নতুন সেবা: কমিউনিটি পোর্টাল

ফরেক্স ট্রেডিং, আর সহজ এবং নিজেদের জ্ঞান এর পরিধি আরও সম্প্রসারনের জন্য আমরা নিয়ে এসেছি “কমিউনিটি পোর্টাল” যেখানে সকল ধরনের নতুন এবং পুরাতন টেডার নিজদের মতামত, এনালাইসিস, বিভিন্ন বিষয় এর উপর আলোচনা করার মাধ্যমে একে অন্যের সাথে নিজ নিজ জ্ঞান শেয়ার করে নিতে পারবনে। অর্থাৎ, এই পোর্টাল এর মাধ্যমে আমরা চেয়েছি ফরেক্স ট্রেডিং সংক্রান্ত একটি দক্ষ ট্রেডিং কমিউনিটি তৈরি করতে যাতে করে ট্রেড সম্পর্কে জানতে এবং শিখতে আরও সহজতর হয়। ফ্রি একাউন্ট রেজিস্টার করে নিন এখনই। – ট্রেডিং কমিউনিটি


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। এছারাও যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং কমিউনিটি পোর্টালে। সেই সাথে রয়েছে আমাদের ভিডিও ট্রেনিং লাইব্রেরী। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে অনলাইন ট্রেনিং পোর্টাল।

- নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত ব্রোকার

কমেন্ট/প্রশ্ন করুন

Please enter your comment!
Please enter your name here